সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

ছাতকে পরকীয়ার জেরে আলোচিত আবুল হোসেন হত্যাকাণ্ডের মূল হোতা পরকীয়া প্রেমিক সাবুল গ্রেফতার

ছাতকে পরকীয়ার জেরে আলোচিত আবুল হোসেন হত্যাকাণ্ডের মূল হোতা পরকীয়া প্রেমিক সাবুল গ্রেফতার করেন ছাতক থানা পুলিশ। সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মন্তাজনগর গ্রামের ইসরাইল আলীর পুত্র। মঙ্গলবার ১৭ জানুয়ারী রাতে প্রযুক্তি ব্যবরের মাধ্যমে সিলেটের উসমানি নগর উপজেলার তাজপুর ইউনিয়নের  ষাটদা এলাকা থেকে উসমানিনগর থানা পুলিশের সহাযোগিতায় তাকে গ্রেফতার করে ছাতক থানা পুলিশ।
এর আগে এ মামলায় গত ৬ ডিসেম্বর মঙ্গলবার ‌নিহতের স্ত্রী সবতুন বেগম ও ৭ ডিসেম্বর  নিহ‌তের আপন ভাই আলী হোসেনকে তার নিজ বা‌ড়ি থে‌কে গ্রেফতার ক‌রা হয়। গ্রেফতারকৃত আবুল হোসেনের স্ত্রী স্বেচ্ছায় আদাল‌তে তার স্বামীর হত্যার দায় স্বীকা‌র ক‌রে ১৬৪ ধারা জবানব‌ন্দি প্রদান করে। এরপর ক্লোলেস এ হতয়াকান্ডের রহস্য উদঘাটন হয়, পুলিশ জা‌নি‌য়ে‌ছে, নিহত আবুল হোসেনের ভাই আলী হোসেন, তার স্ত্রী সবতুন বেগম ও স্ত্রীর পরকীয়া প্রেমিক সাবুল মিয়াসহ ১০-১২ জন মিলে হাত-পা বেঁধে মার‌পিট ক‌রে হত্যা ক‌রে হত্যা করা হয় আবুল হোসেন কে। প‌রে তার লাশ পাশবর্তী  রোয়াবিলের হাওরের পাশে জঙ্গ‌লে ফে‌লে দেওয়া হয়। জানা যায়, উপজেলা ইসলামপুর ইউনিয়নের সৈদাবাদ গ্রামের মৃত আব্দুল মনাফের ছেলে আবুল হোসেন গত ২১ অক্টোবর তার বাড়ি থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন।ঘটনার ২৪ দিন পর গত ১৫ নভেম্বর রোয়াবিলের হাওরের পাশের জঙ্গল থেকে  তার লাশের একটি কঙ্কাল উদ্ধার করে পু‌লিশ। পরে সেই লাশটি আবুলের বলে শনাক্ত করে পরিবার।
পরে ‌নিহতের স্ত্রী সবতুন বেগম, তার ভাই আলী হোসেনকে গ্রেফতার ক‌রে হত্যাকান্ডের রহস্য উদঘাটন করে পুলিশ।
পরকীয়া প্রেমিকা নিহত আবুল হোসেনের স্ত্রী সবতুন বেগমকে গ্রেফতা‌রের পর প্রেমিক সাবুল মিয়া আত্মগোপ‌নে ছিল।
সর্বশেষ তথ্য প্রযোক্তি ব্যবহারের মাধ্যমে ১৭ জানুয়ারী রাতে এ হত্যাকান্ডের মুল হোতা পরকীয়া প্রেমিক আবুল হোসেন কে গ্রেফতার জেল হাজতে প্রেরন করেছে পুলিশ।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ছাতক থানার অফিসার ইনচার্জ খান মুহাম্মদ মাঈনুল জাকির বলেন আসামিকে বুধবার ১৮ জানুয়ারি আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved