মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ২ টি পিস্তল, ২ রাউন্ড গোলা এবং ১১৪ ক্যান বিয়ারসহ ১ সশস্ত্র মাদক পাচারকারী আটক

কক্সবাজারের টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ২ টি পিস্তল,২ রাউন্ড গোলা এবং ১১৪ ক্যান বিয়ারসহ ১ সশস্ত্র মাদক পাচারকারী আটক করা হয়েছে।
গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ১৯ জানুয়ারি ভোর আনুমানিক ৪ ঘটিকার সময় বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন টেকনাফ কর্তৃক নাফ নদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয় । অভিযান চলাকালীন নাফ নদীর কেকে খালের মোহনায় সন্দেহজনক একটি নৌকা দেখা যায় । কোস্ট গার্ড সদস্য কর্তৃক নৌকাটিকে থামার সংকেত দেয়া হলে কোস্ট গার্ড এর উপস্থিতি টের পেয়ে নৌকাটি খুব দ্রুত সময়ে পার্শ্ববর্তী হোছকার খাল সংলগ্ন প্যারাবনের মধ্যে প্রবেশ করে । কোস্ট গার্ড সদস্যগণ নৌকাটিকে ধাওয়া করতে করতে প্যারাবনের মধ্যে প্রবেশ করে ,এক পর্যায়ে নৌকাতে থাকা কিছু সংখ্যক লোক নৌকাটি নিয়ে একদিকে চলে যায় এবং কিছু সংখ্যক লোক কয়েকটি প্লাস্টিকের বস্তা নিয়ে বরফ কলের দিকে পালাতে থাকে । এসময় কোস্ট গার্ডের সদস্যরা লোক গুলোর পিছু নিয়ে বরফ কলের দিকে ধাওয়া করতে থাকলে বরফ কলের পুকুর পাড়ে ০৪ টি বস্তা ফেলে দিয়ে পালানোর সময় মোঃ আয়ুব(২১)নামের একজন মায়ানমার নাগরিককে আটক করতে সক্ষম হয় । পরবর্তীতে বস্তাগুলো তল্লাশি চালিয়ে ১১৪ ক্যান আন্দামান গোল্ড বিয়ার,৩৮৫ প্যাকেট বার্মিজ চা পাতা এবং চা পাতার বস্তার মধ্যে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ০২ টি দেশীয় পিস্তল ও ০২ রাউন্ড তাজা গোলা জব্দ করা হয় । আটককৃত মায়ানমার নাগরিককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় , টেকনাফের মুচনী রেজিস্টার্ড রোহিঙ্গা ক্যাম্পে তার মা,বাবা ও আত্নীয় স্বজনরা বসবাস করায় সে প্রতিনিয়ত বাংলাদেশ- মায়ানমারে যাতায়াত করে থাকে । জব্দকৃত দেশীয় পিস্তল , গোলা , বিয়ার এবং চা পাতা সহ আটককৃত ব্যাক্তিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved