মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

রায়পুরে যুবক হত্যা মামলায় বউ-শাশুড়ি গ্রেপ্তার

লক্ষ্মীপুরের রায়পুরে যুবক হারুনুর রশিদ (৩২) হত্যা মামলায় বউ-শাশুড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শ্বশুর বাড়িতে ডেকে এনে হত্যার অভিযোগে বুধবার সকালে (১৮ জানুয়ারি) এ মামলা করেন নিহতের বোন জোৎস্না আক্তার (২৮)। ওই মামলায় যুবকের স্ত্রী আমেনা আক্তার বৈশাখী (১৯), ভায়রা ভাই মোঃ জুয়েল (৩০) ও শাশুড়ি খুকি বেগমকে (৪৮) আসামী করা হয়েছে।
এ ঘটনায় আটক থাকা বৈশাখী ও খুকী বেগমকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে বুধবার দুপুরে লক্ষ্মীপুর আদালতে পাঠায় রায়পুর থানার পুলিশ। নিহতের মায়ের অভিযোগ, শ্যালিকার মেয়ের জন্মদিনে দাওয়াত খেতে ডেকে নিয়ে তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়।
রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের হাজীমারা মুনছুর দরবেশের বাড়ি থেকে গত মঙ্গলবার হারুনের লাশ উদ্ধার করে পুলিশ। এটি নিহত হারুনের শ্বশুর বাড়ি। তিনি লক্ষ্মীপুর সদর উপজেলার চর রুহিতা ইউনিয়নের চররুহিতা গ্রামের গোড়া হামিদের বাড়ির আব্দুল মান্নানের ছেলে।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, ‘ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আটক থাকা আমেনা আক্তার বৈশাখী ও খুকি বেগমকে আদালতে পাঠানো হয়েছে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved