মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

সরিষাবাড়ীতে বঙ্গবন্ধুর সহচর বীর মুক্তিযো দ্ধা আব্দুল মালেকের ৭তম মৃত্যু বার্ষিকী পালিত

সরিষাবাড়ীতে সাবেক সংসদ সদস্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর,মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আব্দুল মালেকের ৭তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে বৃহস্পতিবার দিনব্যাপী উপজেরা আ’লীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন প্রতিষ্ঠান নানা কর্মসূচি পালন করে।
কর্মসূচির মধ্যে ছিলো উপজেলা আ’লীগের অস্থায়ী কার্যালয়ে নির্মিত মরহুমের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কবর জিয়ারত, কাঙালি ভোজ, কালোব্যাজ ধারন ও মসজিদে মসজিদে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও বৃহস্পতিবার বিকাল থেকে শুক্রবার পর্যন্ত স্থানীয় আর ডি এম মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে।
এতে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাবেক সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, পৌরসভার মেয়র মনির উদ্দিন,মরহুমের ছেলে আওয়ামী লীগ নেতা মেরিন ইন্জিনিয়ার মাহবুবর রহমান হেলাল, মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ প্রমুখ।
জানা যায়, ২০১৬ সালের ১৯ জানুয়ারি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাীন অবস্থায় আব্দুল মালেক শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ১৯৩৪ খ্রিস্টাব্দের ১ সেপ্টেম্বর উপজেলার কামরাবাদ ইউনিয়নের বড়বাড়িয়া গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেছিলেন। ব্যক্তি জীবনে তিনি দীর্ঘদিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, দুই বার সংসদ সদস্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজ সেবক ছিলেন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved