সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

সোনাইমুড়ী থানা পুলিশের বিশেষ অভিযানে ২টি চোরাই অটোরিক্সা উদ্ধার ও চোর চক্রের দু’সদস্য গ্রেফতার

নোয়াখালী জেলার চৌকষ পুলিশ সুপার মোঃ শহিদুল ইসলাম পিপিএম এর সার্বিক দিক নির্দেশনায়, সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ  মোঃ জিয়াউল হক এর সার্বিক তত্ত্বাবধানে এএসআই মোঃ শাহাদাত হোসেন সঙ্গীয় ফোর্সসহ সোনাইমুড়ী থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে গত ১৮ই জানুয়ারী  বেলা ১১.৪৫ ঘটিকার সময় গোপন সূত্রে সংবাদের ভিত্তিতে সোনাইমুড়ী থানাধীন ০৬নং নাটেশ্বর ইউপির ঘোষকামতা গ্রামের খেজুরতলা বাজার থেকে স্থানীয় লোকজন এর সহায়তায় এক জন ব্যক্তিকে আটক করে। আটক ব্যক্তি ১। নুর হোসেন (২২), পিতা-আবু জাহের, মাতা-নুর জাহান, সাং-ঘোষকামতা (আমির উদ্দিন ভূঁইয়া বাড়ী), ওয়ার্ড নং-০৬নং নাটেশ্বর ইউপি, থানা-সোনাইমুড়ী, জেলা-নোয়াখালীকে জিজ্ঞাসাবাদে সে জানায় সে অটোরিকশা চুরি করে এবং ২। আব্দুল মমিন প্রঃ বাবুল (৪৮), পিতা- মৃত সামছুল হক, সাং-রাজীবপুর, (আঙ্গুল মিয়াজি বাড়ী), ওয়ার্ড নং-০২, ০৪নং বাৱাগাঁও ইউপি, থানা-সোনাইমুড়ী, জেলা- নোয়াখালীর নিকট দু’টি চোরাইকৃত মিশুক অটোরিক্সা রয়েছে। উক্ত সংবাদ পেয়ে  নুর হোসেন ও আবদুল মমিনকে সোনাইমুড়ী পৌরসভাস্থ বন্ধু মিশুক দোকানের সামনে তাদের গ্রেফতার করেন এবং গ্রেফতারকৃত আবদুল মমিনের নিকট হতে দুটি মিশুক অটোরিক্সা, যাহার মুল্য অনুমান ২০০,০০০/- (দুই লক্ষ) টাকা  জব্দ করে পুলিশ।সোনাইমুড়ী থানার এএসআই মোঃ শাহাদাত হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে একটি এজাহার দায়ের করে,আইনগত ব্যবস্থা নিয়ে আদালতে সোপর্দ করা হবে বলে তিনি জানান।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved