মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

মন্দিরের পাওনা টাকা চাইতে গিয়ে সভাপতি লাঞ্ছিত

কুষ্টিয়ার কুমারখালীর চাপরা ইউনিয়ন এর ভাঁড়রা সার্বজনীন দুর্গা মন্দিরের সভাপতি মদন কুমার মন্ডল মন্দিরের গচ্ছিত টাকা চাইতে গিয়ে লাঞ্ছিত হয়েছেন। মঙ্গলবার সকালে ভাঁড়রা ব্রীজের পাশে চায়ের দোকানের সামনে থেকে একই এলাকার গণেশ সংঘবদ্ধভাবে এসে এই ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে।

ভুক্তভোগী মন্দিরের সভাপতি মদন কুমার জানান, কুষ্টিয়া -৪ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রউফ মন্দির সংস্কারের জন্য তাকে ১০ হাজার টাকা দিলে তিনি সেই টাকা একই এলাকার মৃত নব কুমার অধিকারীর ছেলে গনেশ অধিকারীর নিকট গচ্ছিত রাখেন। পরবর্তীতে তিনি গণেশের নিকট থেকে ১ হাজার টাকা নিয়ে মন্দিরের কাজ করেন এবং বাঁকী টাকা কাজের সময় নেওয়ার কথা বলেন। কয়েকদিন আগে মন্দিরের চলমান কাজের জন্য তিনি গণেশের নিকট বাঁকী টাকা চাইতে গেলে সে টাকা না দিয়ে বিভিন্ন টালবাহানা করতে থাকে। এবং মঙ্গলবার সকালে ভাঁড়রা ব্রীজের পাশে শিপলু চায়ের দোকানের সামনে থেকে গণেশ, নুর মহম্মদ, জিন্নাহ, জাহাঙ্গীর, মকবুল হোসেনসহ ৭/৮ জন সংঘবদ্ধভাবে এসে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ এবং মারধর করে চলে যায়। এ ঘটনায় তিনি কুমারখালী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানান।

কুমারখালী থানার ওসি মো. মহসীন হোসাইন জানান, অভিযোগ পেয়েছি খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved