সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি   নিউজ প্রকাশ করায় ভোলায় ফের ব্যবসায়ীকে হত্যার হুমকি ড. মো. সাদী-উজ-জামান দেশের হাউজিং সেক্টরে উদ্ভাবনী চিন্তা ও অনন্য এক শুদ্ধতার কন্ঠস্বর

ভেদরগঞ্জের সখিপুর ৪৫০গ্রাম গাজসহ বিখ্যাত ৬টি চুরি মামলার আসামী গ্রেফতার 

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানায় ৪৫০ গ্রাম গাঁজাসহ বিখ্যাত ৬টি চুরি মামলার আসামী কে আটক করেছে সখিপুর থানা পুলিশ। আজ বুধবার (১৮  জানুয়ারি ) সকাল ৯ টা ৩০ মিনিট এর দিকে ডিএমখালি ইউনিয়নের চরচান্দা এলাকায় একটি গ্রেজ  থেকে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি হলেন পটুয়াখালী  জেলার দশমিনা উপজেলা ও থানার সানকিপুর হাওলাদার বাড়ি গ্রামের সালাম চৌকিদার এর ছেলে খায়রুল চৌকিদার (২৫)
সখিপুর থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪৫০ গ্রাম গাঁজাসহ বিখ্যাত একজন চোর কে আটক করা হয়।
সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ হাওলাদার বলেন, আটককৃত.
ব্যক্তি দীর্ঘ দিন ধরে মাদকব্যবসা ও চুরি করে আসছিলো।  এবং তিনি আরও জানান, এর আগেও সে ৬ বার চুরি মামলায় গ্রেফতার হয়েছিল,তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা ও চুরি মামলা দায়ের করে। আদালতে সোপার্দ করা হয়েছে। তবে আমাদের এধরনের অপরাধীদের বিরুদ্ধে অভিযান অব্যহত থাকবে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved