মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

হারল ঢাকা, সাকিবের বরিশালের পঞ্চম জয়

বিপিএলে নাসিরের অর্ধশতকেও হার এড়াতে পারেনি ঢাকা ডমিনেটরস। মাত্র ১৩ রানে বরিশালের কাছে হেরে গেল ঢাকা। আর এসেই পঞ্চম জয়ের দেখা পেল সাকিবের ফরচুন বরিশাল।

ব্যাট করতে নেমে ভালো শুরু পেয়েছিল ঢাকার দুই ওপেনার। সৌম্য সরকার ও উসমান ঘানির বিদায়ের পর মোহাম্মদ ইমরানও দ্রুত ফিরে গেলে চাপে পড়ে ঢাকা। মিঠুন-নাসির জুটি ৮৯ রান করে সেই ধাক্কা কিছুটা সামলে নেন। মিঠুন ৪৭ রান করে আউট হলেও নাসির অপরাজিত থাকেন ৫৪ রান করে।

এর আগে টসে হেরে ব্যাট করতে নেমেই উইকেট হারায় বরিশাল। দলীয় ১১ রানে আউট হন সাইফ হাসান। এরপর দ্রুতই আউট হয়ে সাজঘরে ফিরে যান আরেক ওপেনার এনামুল বিজয়।

মিরাজ ও চতুরঙ্গ ডি সিলভা মিলে শুরুর ধাক্কা সামাল দেওয়ার চেষ্টা করেন। দলীয় ৪৪ রানে সিলভা ফিরে গেলে মিরাজকে সঙ্গে নিয়ে বড় জুটি গড়ার চেষ্টা করেন অধিনায়ক সাকিব আল হাসান। পরে মিরাজ আউট হলে ইফতিখার আহমেদকে সঙ্গী করে রানের চাকা সচল রাখেন সাকিব। কিন্তু ১৭ বলে ৩০ রান করে সাজঘরে ফেরেন সাকিব।

এর পর ৩১ বলে নিজের অর্ধশতক পূরণ করে পাকিস্তানি ব্যাটার ইফতিখার। আর নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৩ রান সংগ্রহ করে ফরচুন বরিশাল।

 


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved