মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরীর মাদারীপুর সফর

পদ্মা সেতু দক্ষিনাঞ্চলের প্রত্যন্ত প্রান্তগুলোকে রাজধানীর সাথে যুক্ত করেছে, বানিজ্য বিনিয়োগ প্রসারের সুযোগ সৃষ্টি হয়েছে – স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী।
 
গত ২৫ জুন ২০২২ ইং তারিখে মাননীয়া প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধন করেছেন, পদ্মা সেতুর জন্য দেশের দক্ষিনের দ্বার মাদারীপুরের সাথে দক্ষিনাঞ্চলের প্রত্যন্ত গ্রামগুলোকে রাজধানীর সাথে যুক্ত করবে। প্রতিটি ক্ষেতে উন্নয়নের সম্ভাবনার সৃষ্টি হয়েছে। মাদারীপুর দক্ষিনের দ্বার, এখান থেকেই উন্নয়ন শুরু হবে এবং এই উন্নয়নের তোরজোর আয়োজন সেটা আমরা ইতিমধ্যেই দেখতে পাচ্ছি, আগামী ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গরে তোলার জন্য প্রধানমন্ত্রীর যে পরিকল্পনা সেটা মাদারীপুর জেলা প্রশাসক আয়োজিত “মাদারীপুর উৎসব” একটি উদাহরন।
শুক্রবার দুপুরে ১২ দিন মাদারীপুর উৎসব উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পুরাতন মেলগেটের মাঠে জেলা প্রশাসন স্কুল উদ্বোধন শেষে মাদারীপুর সার্কিট হাউজের সাংবাদিকদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এই সবকথা বলেন। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত মাদারীপুর,এখানে জন্ম নিয়েছেন অনেক খ্যাতিমান ব্যক্তির। উন্নয়ন উৎসবের মাধ্যমে স্মার্ট বাংলাদেশের দ্বার উম্মচিত হতে শুরু করবে। বানিজ্য ও বিনিযোগে সুযোগ সৃষ্টি হয়েছে পদ্মা সেতুর কারনে।
ইতোমধ্যে আমরা তা লক্ষ্য করেছি। বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী যে স্বপ্ন দেখেছে সেই স্বপ্ন পূরনের যাত্রা শুরু হয়েছে পদ্মাসেতু উদ্বোধনের মধ্য দিয়ে। এসময় উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের চীফ হুইপ নুর-ই-আলম চৌধুরী, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর -২ আসনের সংসদ সদস্য শাজাহান খান, টাইঙ্গাল আসনের সংসদ সদস্য তানভির আহমেদ ছোট মনির, সংরিক্ষত মহিলা আসনের সংসদ সদস্য তাহামিনা সিদ্দিক, মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী,পুলিশ সুপার মোঃ মাসুদ আলম সহ মাদারীপুর জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
এর পর বিকেলে মৌলভী আচমত আলী খান স্টেডিয়ামে মাদারীপুর উৎসব উপলক্ষে আয়োজিত বানিজ্য মেলার উদ্বোধন করেন তিনি।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved