মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

বাস্তুচ্যুত তুমব্রু সীমান্তের শূন্যরেখার রোহিঙ্গাদের CRC কর্তৃক খাদ্য সামগ্রী বিতরণ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউপির তুমব্রু সীমান্তের ২নং ওয়ার্ডের কোনার পাড়ার পার্শ্ববর্তী শূন্যরেখার বাস্তুচ্যুত রোহিঙ্গাদের CRC (International Committee of Red Cross)কর্তৃক শুকনা খাবার প্রদান করা হয়েছে।

শনিবার(২১জানুয়ারি) দুপুর ২টায় কক্সবাজার ৩৪বিজিবির দায়িত্বপূর্ণ তুমব্রু কোনার পাড়ার লাগোয়া রোহিঙ্গা শিবির থেকে বাংলাদেশের অভ্যন্তরে বাস্তুচ্যুত হয়ে আসা রোহিঙ্গাদের এই শুকনো খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়,প্রতি পরিবারকে ২লিটার পানি ও শুকনো খাবার,আধা কেজি চিনি,৪কেজি চিড়া,৫প্যাকেট বিস্কুট এবং ২প্যাকেট Compact Emergency Food বিতরণ করা হয়েছে।

গত বুধবার ১৮জানুয়ারি রোহিঙ্গ্যা শিবিরে মায়ানমার কেন্দ্রিক সশস্ত্র বিদ্রোহ গোষ্ঠী আরএসও ও আরসা গ্রুপের মধ্যে সংঘটিত সংঘর্ষে ও অগ্নিকান্ডের ফলে হাজার হাজার বাস্তুচ্যুত রোহিঙ্গ্যারা বাংলাদেশের অভ্যন্তরে ঘুমধুম ইউনিয়নের তুমব্রু এলাকার বিভিন্ন জায়গাতে বিচ্ছিন্নভাবে আশ্রয় নিয়ে তীব্র শীতের মাঝে খোলা আকাশের নীচে অসহায় মানবেতর জীবন যাপন করে আসছে। এরই প্রেক্ষিতে আন্তর্জাতিক সংস্থা International Committee of Red Cross খাদ্য সামগ্রী বিতরণ করেন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved