সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

শ্রীমঙ্গলে লস্করপুরে হাই স্কুলে চা শ্রমিকদের সেবক এর ৩১ তম অনুদান প্রদান

গত রবিবার জানুয়ারী রবিবার দুপুর ১২ টার সময় হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার লস্করপুর চা বাগানে নবনির্মিত লস্করপুর উচ্চ বিদ্যালয়ে চা শ্রমিকদের সেবক এর ৩১ তম অনুদান সিলিং ফ্যান এবং ওয়াল ঘড়ি প্রদান করেছেন।

বিজয়ের মাসে শুরু হয়েছিল ” চা শ্রমিকদের সেবক” সংগঠনটির প্রাথমিক যাত্রা এবং পর্যায়ক্রমে প্রতি মাসেই সংগঠনটি একের পর এক সামাজিক কাজ করে মানুষের মুখে হাসি ফোঁটানোর চেষ্টা করে যাচ্ছে।
ইতিপূর্বে ১১ই ডিসেম্বর ২০২২ শ্রীমঙ্গলে ২ টি চা বাগানে এবং ১৭ই জানুয়ারী ২০২৩ সিলেটের ৪টি চা বাগানের অসহায় শীতার্ত চা শ্রমিকদের মধ্যে উষ্ণতার পরশ বুলিয়ে দিতে শীতবস্ত্র বিতরণ করেছন সংগঠনের সদস্যরা।

এ সময় যে সকল উপস্থিত ছিলেন সংগঠনের উদ্যোক্তা – লিটন মুন্ডা, পরিচালক – শ্রী প্রসাদ চৌহান, বালিশিরা ভ্যালির ভ্যালি পরিচালক- রুপম তাঁতী , অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক – রুপম মাল, সাংবাদিক বাবলু তন্তুবায়, শচীতনয় গৌরচন্দ্র দাস, বিদ্যালয়ের সহকারী শিক্ষক -রানা রিকিয়াশন, প্রতিমা মুন্ডা, সেতু আক্তারসহ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

সংগঠনের প্রতি অসংখ্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করে স্কুলের প্রধান শিক্ষক রুপম মাল বলেন – “আপনাদের মতো সচেতন মোহলের সহযোগিতায় স্কুলের সকল শিক্ষার্থীদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলা সম্ভব।
স্কুল গড়ে তুলা সহজ বিষয় কিন্তু এর রক্ষণাবেক্ষণ অত্যন্ত কঠিন। সকলের সহযোগিতা পেলে আমরা খুব তাড়াতাড়ি স্কুলকে নতুনভাবে সাজিয়ে তুলতে সক্ষম হবো এবং এখান থেকেই সুশিক্ষিত সমাজ গড়ে তুলতে পারবো,,

“চা শ্রমিকদের সেবক” মূলত একটি অলাভজনক এবং অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনের মুল উদ্দেশ‍্য হচ্ছে সংগঠনে যুক্ত প্রত্যেক সদস্যদের কাছ থেকে তাদের প্রতি মাসে আয়ের উৎস থেকে মাত্র এক দিনের মজুরির টাকা প্রদানের মাধ‍্যমে অসহায় চা শ্রমিকদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া এবং লক্ষ্য হচ্ছে, শিক্ষার হার বৃদ্ধির লক্ষ‍্যে আর্থিক সহায়তা ও শিক্ষা উপকরন বিতরন,গৃহহীনদের গৃহ নির্মান ও সংস্কার করা, চিৎকিসার জন‍্য আর্থিক সহায়তা প্রদান,প্রাকৃতিক দুর্যোগে খাদ‍্য সহায়তা ও বিকল্প কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির লক্ষ‍্যে আত্ম কর্মসংস্থানমুলক প্রশিক্ষণ ও আর্থিক সহায়তাসহ বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করা।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved