মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

সরকারি করোনেশন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক শিক্ষার্থীদের জাতির ভবিষ্যৎ কর্ণধার হিসেবে উল্লেখ করে বলেন, তাদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। আর এ কাজে শিক্ষক, শিক্ষিকা ও অভিভাবকদের দায়িত্বশীল ভূমিকা দরকার।
সিটি মেয়র সোমবার বিকেলে সরকারি করোনেশন মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তৃতা করেন খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।

প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র আরো বলেন, বর্তমান সরকার শিক্ষা বিস্তারের লক্ষ্যে সারাদেশে আধুনিক সুযোগ-সুবিধা সংবলিত নতুন নতুন শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার পাশাপাশি বিদ্যমান শিক্ষা প্রতিষ্ঠানগুলিতে নতুন নতুন একাডেমিক ভবন নির্মাণ করছে। সেই ধারাবাহিকতায় সরকারি করোনেশন মাধ্যমিকা বালিকা বিদ্যালয়েও নতুন একাডেমিক ভবন নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তৃতায় সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল সরকারি করোনেশন মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে খুলনার ঐতিহ্যবাহী ও আদর্শ নারী শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে উল্লেখ করে বলেন, এ শিক্ষা প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়নে আমরা অত্যন্ত আন্তরিক। তিনি শিক্ষার্থীদের সুস্থ মন ও শারীরিক বিকাশে শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি নিয়মিত ক্রীড়া চর্চার আহবান জানান এবং শিক্ষা প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়নে সম্ভব সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছা: মাকামী মাকছুদা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুকুল কুমার মৈত্র ও খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা ও সদস্য কাজী জাহিদ হোসেন। এ সময়ে আরও উপস্থিত ছিলেন, সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারি ড. সাঈদুর রহমান, মো. মাসুম-উর রশিদ, তাজদিকুর রহমান জয়, মো. আমিরুল ইসলাম বাবু,  বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
পরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক ও সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved