মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                     

আজ মুখোমুখি হতে যাচ্ছে মাশরাফি-সাকিব আল হাসান: কে জিতবে?

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আজ মঙ্গলবার আবারও মুখোমুখি হতে যাচ্ছে মাশরাফি বিন মোর্ত্তজার সিলেট স্ট্রাইকার্স ও সাকিব আল হাসানের ফরচুন বরিশাল। দুপুর দেড়টায় মিরপুরের শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে নামবে দল দুটি।

আজ শুধু দুই তারকার লড়াই নয়, পয়েন্ট টেবিলেও নিজেদের এগিয়ে নিয়ে যাওয়ার মিশন সাকিব-মাশরাফিদের। এখন পর্যন্ত উভয় দলই ছয়টি করে ম্যাচ খেলেছে। এর মধ্যে আবার একটি করে ম্যাচ হেরেছে দুদলই। স্বাভাবিক কারণেই সমীকরণটা বেশ জটিল। অবশ্য রান রেটের দিক থেকে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে সিলেট স্ট্রাইকার্স। ফলে আজকের বিজয়ী দল এককভাবে উঠে যাবে শীর্ষে।

এর আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগ তথা বিপিএল শুরুর প্রথম দিকে মুখোমুখি হয়েছিল ফরচুন বরিশাল ও সিলেট স্ট্রাইকার্স। ঢাকার মাঠে অনুষ্ঠিত সেই ম্যাচটি ছিল বরিশালের প্রথম এবং সিলেটের দ্বিতীয়। ওই ম্যাচে প্রথমে ব্যাট করে ১৯৪ রান করেছিল ফরচুন বরিশাল। জবাবে এক ওভার হাতে রেখেই ৬ উইকেটের ব্যবধানে ম্যাচ জিতে নেয় মাশরাফির সিলেট স্ট্রাইকার্স। অবশ্য ওই ম্যাচের পর আর হারতে হয়নি ফরচুন বরিশালকে।

আজকের ম্যাচে দুদলই ফেভারিট। সুতরাং কোন দল জিতবে অনুমান করাও মুশকিল। তবে তৌহিদ হৃদয় ইনজুরির কারণে মাঠের বাইরে থাকায় খানিকটা পিছিয়ে থাকবে সিলেট। আজ ব্যাটে-বলে লড়াই হবে মাশরাফি-সাকিবের। হালকা ইনজুরি থাকলেও আগের ছয় ম্যাচে ৯ উইকেট নিয়েছেন মাশরাফি। র্যাংকিংয়ে রয়েছেন তিন নম্বরে। অন্যদিকে ব্যাট হাতে দারুণ ফর্মে রয়েছেন সাকিব। ২৭৫ রান নিয়ে রান তোলার ক্ষেত্রে দ্বিতীয় স্থানে রয়েছেন তিনি। পাশাপাশি উইকেট নিয়েছেন তিনটি।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved