সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:৩৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
শেরপুরে মঞ্চস্থ হলো নাটক ‘একাত্তরের বীরকন্যা’ জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যক্ত ৩টি শুটারগান উদ্ধার করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি  

হবিগঞ্জের মাধবপুরে গলায় ফাঁস লাগানো এক অটো চালকের লাশ উদ্ধার

হবিগঞ্জের মাধবপুরে গলায় ফাঁস লাগানো এক কন্যা সন্তানের জনকের লাশ উদ্ধার হয়েছে। আজ মঙ্গলবার সকালে মাধবপুর পৌর শহরের কাচারি এলাকার একটি জঙ্গল থেকে আইয়ূব আলীর ছেলে জুয়েল মিয়া (২৬) লাশ উদ্ধার করা হয়।
নিহতের পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় গতকাল রাত অবদি ব্যাটারি চালিত অটোরিক্সা চালায়। রাত অনুমান দেড় টার দিকে গ্যারেজে রিক্সাটি রেখে আর বাসায় ফেরেনি। সকালে ওই এলাকার গাছ বাগানের বড় একটি গাছের গলায় কালো রঙ্গের মোটা রশ্মি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায়। তাকে গলায় রশি প্যাচিয়ে দুর্বৃত্তরা হত্যা করেছে। স্থানীয় লোকজন থানায় খরব দিলে থানার এস আই রঞ্জন ভৌমিক ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন। তার মোবাইল ফোনের সিমটি দুর্বৃত্তরা নিয়ে গেছে। খবর পেয়ে মাধবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মাধবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, ময়নাতদন্তের প্রতিবেদনে হত্যার মতামত পাওয়া গেলে এটি হত্যা মামলা হিসেবে গন্য করা হবে।

 


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved