সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:০২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ছাতকে ৩ দিন ধরে নিখোঁজ রয়েছে  মাদ্রাসা ছাত্র সায়েজ আমিন  টঙ্গীতে সফিউদ্দিন সরকার একাডেমি এন্ড কলেজ এর ওরিয়েন্টেশন ও  নবীনবরণ অনুষ্ঠিত ঢাকার ধামরাইয়ে আমছিমুর গ্রামে মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভ নির্মাণের দাবি শেরপুরে মঞ্চস্থ হলো নাটক ‘একাত্তরের বীরকন্যা’ জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যক্ত ৩টি শুটারগান উদ্ধার করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী

রূপগঞ্জে আইএফআইসি ব্যাংকের উদ্যোগে পিঠা উৎসব পালিত

রূপগঞ্জ প্রতি বছরের মতএবার ও ইছাপুরা বাজার শাখার আইএফআইসি ব্যাংকের উদ্যোগে প্রতিবেশী পিঠা উৎসব পালিত হয়েছে। গতকাল ২৫ জানুয়ারী বুধবার সকাল থেকে বিকাল পযন্ত্য ইছাপুরা বাজার আইএফআইসি ব্যাংক শাখা ব্যবস্থাপকের উদ্যোগে এই প্রতিবেশী পিঠা উৎসব অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আইএফআইসি ব্যাংকের ইছাপুরা বাজার শাখা ব্যবস্থাপক মোঃ রায়হান কাওছার, কাষ্টমার সার্ভিস ম্যানেজার, মোঃ আবু জাফর সাদেক আল রাজী, অফিসার মার্কেটিং এন্ড সেলস সাফানুর সিফাত,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোমেন মোল্লা। সমাজ সেবিকা লাকি আক্তার। ব্যবসায়ী ও সমাজ সেবক সালাউদ্দিন খান, রাজু আহম্মেদ, ইছাপুরা বাজার পুজা কমিটির সভাপতি বাবু, স্থানীয় গন্য মান্যব্যাক্তিবর্গ ও দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার স্টাফ রিপোর্টার রনি আহম্মেদ প্রমূখ।
পিঠা উৎসব অনুষ্ঠানে আইএফআইসি ব্যাংকের ইছাপুরা বাজার শাখা ব্যবস্থাপক মোঃ রায়হান কাওছার বলেন, প্রতি বছরের ন্যায় এবারও আমরা প্রতিবেশী উৎসব পালন করছি তবে এবার একটু ভিন্নভাবে পালিত হচ্ছে। আগে শুধু আমাদের প্রধান শাখায় পালিত হতো। এবার আমাদের সারাদেশে মোট ১২১৬টি শাখা রয়েছে প্রতিটি শাখায় এবার পালিত হচ্ছে। ১৬ থেকে ২৬ জানুয়ারি এই অনুষ্ঠান বিভিন্ন শাখায় চলবে। আজ আমরা পালন করছি। ইছাপুরা শাখায় আমাদের গ্রাহক সাংখ্যা ৪৫৯৯ জন। সকাল থেকে যে গ্রাহক ই সেবা নিতে আসছে সবাইকে পিঠা দিয়ে আমন্ত্রন জানানো হচ্ছে এতে আমরা আনন্দিত। সকলে আমাদের প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তা ও মালিক পক্ষের জন্য দোয়া করবেন। আর আমরা যেন প্রতি বছর প্রতিবেশী পিঠা উৎসব পালন করতে পারি। ####


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved