সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৩০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি   নিউজ প্রকাশ করায় ভোলায় ফের ব্যবসায়ীকে হত্যার হুমকি ড. মো. সাদী-উজ-জামান দেশের হাউজিং সেক্টরে উদ্ভাবনী চিন্তা ও অনন্য এক শুদ্ধতার কন্ঠস্বর

গণপূর্ত বিভাগকে রামেক হাসপাতালের সম্মাননা

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের সম্মেলন কক্ষে রবিবার হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায়, স্থাপনাসমূহের মেরামত, সংস্কার ও রক্ষণাবেক্ষণ কাজ সন্তোষজনকভাবে করায় গণপূর্ত বিভাগ-২, রাজশাহী কে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

রামেক হাসপাতালের পরিচালক ও সকল সদস্যদের সৌজন্যে গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী এ, বি,এম, হুমায়ুন কবীরের হাতে এই ক্রেস্ট তুলে দেন, ব্যবস্থাপনা কমিটির সভাপতি ফজলে হোসেন বাদশা এমপি, হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানীসহ কমিটির সদস্যবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী গণপূর্ত বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী এ.বি.এম. হুমায়ুন কবীর, রাজশাহী গণপূর্ত জোন এর নির্বাহী প্রকৌশলী (স্টাফ অফিসার) ফেরদৌস শাহনেওয়াজ কান্তা, উপ-বিভাগীয় প্রকৌশলী মুনমুন হোসেন, রবিউল ইসলাম খান, উপ-সহকারী প্রকৌশলী আয়াতুল্লাহ,উপ-সহকারী প্রকৌশলী দেলওয়ার হোসেন,রামেক হাসপাতালের ওয়ার্ড মাস্টার রাসেল আলী ও শহিদুল ইসলামসহ রাজশাহী গণপূর্ত বিভাগ-২ ও রামেক হাসপাতালের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এই সময় পরিচালক শামীম ইয়াজদানী বলেন, রাজশাহী গণপূর্ত বিভাগ-২ এর ইঞ্জিনিয়ারিং টিম তাদের স্টাফদের সমন্বয়ে রাত দিন হাসপাতালের নির্মাণ,মেরামত,সংস্কার ও রক্ষণাবেক্ষণ কাজ সুনামের সাথে করে যাচ্ছেন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved