সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন

আলোচিত ব্যবসায়ী লতিফ হত্যা মামলার সন্দেহভাজন আসামি গ্রেফতার

কক্সবাজারের চকরিয়া পৌরশহরের সরকারি পাইলট উচ্চবিদ্যালয় সড়কে নিজের ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের হাতে খুনের শিকার ব্যবসায়ী লতিফ উল্লাহ হত্যামামলার সন্দেহভাজন এক আসামি চট্টগ্রামের পটিয়ায় গ্রেফতার হয়েছেন।
শনিবার ১৫ জানুয়ারী পটিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিচালক হুমায়ুন কবির খোন্দকারের নির্দেশে পরিদর্শক মো.সাইফুল ইসলামের নেতৃত্বে অভিযানে ৫০০ পিস ইয়াবা বড়িসহ আসামি মিজানুর রহমানকে (৪২) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মিজানুর রহমান ঝালকাটি জেলার সদর উপজেলার বালকদিয়া বিনয়কাটি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মৃত জলিল আকনের ছেলে।
গতকাল রাতে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া থানার ওসি (তদন্ত) মো.জুয়েল ইসলাম। তিনি বলেন, ব্যবসায়ী লতিফ উল্লাহর দোকানে ঢুকে হামলার আগে একটি মোবাইল থেকে মাল কেনার অজুহাতে বাসা থেকে ঢেকে আনা হয়। এরপর মাল কেনা শেষে ক্রেতা পরিচয়ধারী ওই ব্যক্তি লেনদেন শেষ করে দোকান থেকে বের হবার মুর্হুতে অস্ত্রধারী দুর্বৃত্তরা হানা দিয়ে দোকানের ক্যাশ থেকে টাকা লুটের চেষ্ঠা করে। এসময় বাঁধা দিতে গেলে দুর্বৃত্তরা ব্যবসায়ী লতিফ উল্লাহকে কুপিয়ে হত্যা করে।
তিনি বলেন, হত্যাকাণ্ডের পর থেকে চকরিয়া থানা পুলিশের একটি টিম ঘটনার আগে ব্যবসায়ী লতিফ উল্লাহকে ঢেকে নেয়া মোবাইল ফোনের সুত্রধরে ঘাতককে গ্রেফতারে অভিযান তৎপরতা শুরু করেন। এরইমধ্যে শনিবার চট্টগ্রামের পটিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাদের হাতে মাদকসহ গ্রেফতার হন সেই মোবাইলের ফোনের ব্যক্তি মিজান।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved