রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত পূজাকে ঘিরে মাটির তৈরি খেলনা রাঙাতে ব্যস্ত যশোরের মৃৎশিল্পীরা দিনাজপুরে কৃষি জমির ধান কেটে ফসল নষ্ট করার প্রতিবাদে জাবেদ কে কুপিয়ে গুরুতর জখম রোহিঙ্গা ক্যাম্প থেকে ১৮ লক্ষ টাকা মূল্যের ইয়াবা উদ্ধার মুন্সীগঞ্জে কোস্ট গার্ডের অভিযানে ২২ হাজার লিটার চোরাই ডিজেলসহ আটক-০২ মুন্সীগঞ্জ‌ে পুলিশ পাহারায় যুবদলকর্মী শাওনের দাফন নোয়াখালীতে ক্রাইম পেট্রোল দেখে শিখে অদিতাকে খুন,   ধর্ষণে ব্যর্থ হয়ে বালিশ চাপায় শ্বাসরোধ; মৃত্যু নিশ্চিত করতে জবাই মেসির জোড়া গোলে আর্জেন্টিনার দুর্দান্ত জয় এইচএসসি ব্যাচ-২২ এর উদ্যোগে ও আয়োজনে ব্যতিক্রমী শিক্ষা সমাপনী “Flashmob” অনুষ্ঠিত ধোবাউড়া কলসিন্দুরে ফুটবল কন‍্যাদের পরিবারের পাশে জেলা প্রশাসন

শিল্পী সংঘের নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে লড়তে চান রেজাউল রাজু

শিল্পী সংঘের নির্বাচনে  কার্যনির্বাহী সদস্য পদে  চান রেজাউল রাজু আসন্ন অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহন করতে যাচ্ছেন  অভিনেতা রেজাউল রাজু।  টেলিভিশন নাটকের অভিনয় শিল্পীদের সংগঠন অভিনয় শিল্পী সংঘের ২৮ জানুয়ারি (শুক্রবার) অনুষ্ঠিতব্য এই নির্বাচনে রেজাউল রাজু কার্যনির্বাহী সদস্য পদে অংশগ্রহণের লক্ষ্যে মনোনয়নপত্র কিনেছেন। এ তথ্য সাংবাদিকদের রাজু নিজেই নিশ্চিত করেছেন।
নির্বাচনে অংশগ্রহণের কারণ জানতে চাইলে রেজাউল   বলেন, আমি এর আগে ও নিবার্চন করেছি। আমি পাশ করলে নতুন কিছু কাজ উপহার দিতে পারবো আশা করি। আমি নিয়মিত অভিনয় শিল্পীর সংঘে আগে থেকে ছিলাম এখনো থাকবো। আমার কাজ করতে কোন সমস্য নাই। আমি যদি শিল্পী সংঘের সদস্য নির্বাচিত হই, তাহলে শিল্পীদের কাছে সকল সুযোগ সুবিধা পৌঁছে দিতে আমার জন্য আরও সহজ হবে বলে আমি মনে করি। অভিনয় শিল্পী সংঘের হয়ে কাজ করার লক্ষ্যেই আমার সহকর্মী শিল্পী, সাংবাদিক ভাই এবং শুভাকাঙ্ক্ষীদের উৎসাহে এবারের নির্বাচনে প্রার্থী হয়েছি।
তিনি আরও বলেন, ‘আমি একজন অভিনেতা ও পাশাপাশি সরকারি জব ও করি।
বর্তমানে রাজুর অভিনীত বেশ কিছু একক নাটক ধারাবাহিক নাটক  বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হচ্ছে
সর্বপরি তিনি বলেন, শিল্পী সংঘের নির্বাচনে প্রার্থী হয়ে যদি জয়ী হতে পারি তাহলে শিল্পীদের অধিকার আদায়ে সবসময় কাজ করে যাবো।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved