বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ডিজিটাল নিরাপত্তা একটি আধুনিক মৌচাক ইউনিয়ন পরিষদ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে চেয়ারম্যান পা দিয়ে লিখে এসএসসিতে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে মাধবপুরে নবাগত ইউএনও’র সাথে উপজেলা প্রেসক্লাবের মতবিনিময় সভা গাজীপুর জেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি পদে জনপ্রিয়তার শীর্ষে এম এ লতিফ ক্ষে‌তেই বিক্রি হচ্ছে নতুন আলু, চা‌হিদার সা‌থে দামও বে‌শি পাথরঘাটায় হাত পা বেঁধে অস্ত্রে মুখে জিম্মি করে বিএনপি নেতার বাড়িতে ডাকাতি বগুড়ায় বিষাক্ত রং মেশানো মাছ বিক্রি, ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা নওগাঁয় গভীর নলকূপের বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির হিড়িক রাজবাড়ীতে আওয়ামী লীগ নেতার নেতৃত্বে  হামলা-ভাংচুর ও মারপিট প্রতারণার মাধ্যমে দ্বিতীয় বিবাহ:থানায় লিখিত অভিযোগ

মোংলা বন্দরের ১৩২টি রিকন্ডিশন গাড়ি নিলামে উঠছে ১৮ জানুয়ারি

মোংলা বন্দর জেটিতে রক্ষিত আমদানি করা বিভিন্ন মডেলের রিকন্ডিশন ১৩২টি গাড়ি অন্যান্য মালামাল সহ নিলামে উঠছে ।
দরপত্র জমা দেওয়ার শেষ সময় ১৬ জানুয়ারি। বুধবার বিষয়টি নিশ্চিত করে মোংলা কাস্টমস বিভাগের রাজস্ব কর্মকর্তা মোঃ আবু বাসার সিদ্দিকী বলেন, আগামী ১৮ জানুয়ারি বিভিন্ন মডেলের ১৩২টি গাড়ি নিলাম অনুষ্ঠিত হবে। ৩২টি লটে এসব নিলাম অনুষ্ঠিত হবে। ১৬ জানুয়ারি দরপত্র জমা দেওয়ার শেষ সময়। গত ৫ জানুয়ারি এ নিলাম আহবান করা হয়।
মোংলা কাস্টমস কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, নিলামে অংশ নেওয়া ব্যক্তিকে নিলামকারী প্রতিষ্ঠান মেসার্স আল-আমিন ট্রেডার্সের মোহাম্মদপুর (মেসার্স আল-আমিন ট্রেডার্স, টাউন হল সুপার মার্কেট, ২য় তলা, রুম নং-৫৭, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭) থেকে ২০০ টাকা (অফেরতযোগ্য) থেকে দরপত্র ক্রয় করতে হবে। আগামী ১৬ জানুয়ারি দুপুর ১টা পর্যন্ত মোংলা কাস্টম হাউস, খুলনা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা দক্ষিণ কাস্টমস, এক্সসাইজ ও ভ্যাট কমিশনারেট ও চট্টগ্রাম কাস্টম হাউসে রক্ষিত দরপত্র বাক্সে দরদাতা মূল্যের ১০ শতাংশ জামানতসহ দরপত্র দাখিল করতে পারবেন। এরপর ১৮ জানুয়ারি দরপত্র খোলা হবে।
নিলামে অংশগ্রহণকারী ব্যক্তির ক্ষেত্রে জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি এবং প্রতিষ্ঠানের ক্ষেত্রে হালনাগাদ ট্রেড লাইসেন্স, মূসক নিবন্ধন সনদ ও হালনাগাদ আয়কর সনদের সত্যায়িত ফটোকপিসহ যে কোনো তফসিলি ব্যাংক থেকে প্রস্তাবিত মূল্যের ন্যূনতম ১০ শতাংশ হারে মোংলা কাস্টম হাউসের অনুকূলে পে-অর্ডার দাখিল করতে হবে।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved