সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন

ফরিদপুরে ডাকাত চক্রের অস্ত্রসহ ৭ সদস্য গ্রেফতার

ফরিদপুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আন্তজেলা ডাকাত চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে ফরিদপুর জেলা গোয়েন্দা পুলিশ এর একটি দল। রবিবার বেলা একটায় পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের এসব কথা জানান অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার।
তিনি জানান, শনিবার রাতে ফরিদপুর শহরের ০২ নং হাবেলী গোপালপুর ডগ বস্তির উত্তর পাশে ফাঁকা জায়গা হইতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ রাকিবুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম ডাকাতির প্রস্তুতির সময় আন্তজেলা ডাকাত চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করে। এরা হলেন রায়েব আলী সর্দার, পিন্টু সর্দার (৩৬), আশরাফুল শেখ, মিজান শেখ(৪০), আলেপ মন্ডল ওরফে সাগর(৩০), শেখ মোশাররফ  ওরফে মুছা(৩০), মোশারফ হোসেন ওরফে মুসা (৪০)। এ সময় তাদের কাছ থেকে ০২ টি দেশীয় পিস্তল, ০১টি খেলনা পিস্তল,  ০৪ রাউন্ড গুলি, ০১ টি রামদা, ০১ টি বড় ছোরা ও ২১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আসামীরা দীর্ঘ দিন যাবত ফরিদপুর সহ আশেপাশের কয়েকটি জেলায় হাইওয়েতে ডাকাতি করা ছাড়াও নানা অপরাধে জড়িত রয়েছে বলে জানানো হয় সংবাদ সম্মেলনে। আসামিদের বিরুদ্ধে অতীতে একাধিক মামলা রয়েছে। এই ঘটনায় তিনটি মামলা দায়ের করা হয়েছে কোতয়ালী থানায়। বিকালে তাদের সাতদিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে পাঠানো হয়েছে।
এ  উপস্থিত ছিলেন জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ রাকিবুল ইসলাম সহ  সাংবাদিক গন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved