মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০২:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
সয়াবিন তেলের দাম লিটারে ১৪ টাকা কমল টি-টোয়েন্টি বিশ্বকাপ দল থেকে বাদ দেওয়া হয়েছে শিমরন হেটমায়ারকে সরকারবিরোধী সমাবেশের ডাক দিয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী গাজীপুর মহানর আওয়ামী লীগে তোড়জোড়, যুবলীগে কালক্ষেপন, ছাত্রলীগে গুছিয়ে উঠার প্রক্রিয়া! ক্ষ্মীপুরে বাংলাদেশ ইউ,পি মেম্বার এসোসিয়েশনের মতবিনিময় অনুষ্ঠিত নেতার আশির্বাদে বিজয়ের নিশ্চয়তা দিচ্ছেন জেলা পরিষদ সদস্য প্রার্থী বাকেরগঞ্জের মাসুদ দৌলতপুরে নির্বাচনের আগেই শতভাগ এমপিভূক্তি: এমপি বাদশাহ্ সোস্যাল মিডিয়ায় গুজব, প্রতিবাদ জানালেন প্রভাষক যশোরে কুকুরের মত মুখ নিয়ে গরুর বাছুরের জন্ম

খুলনা মহানগর খালিশপুর থানা পুলিশ কর্তৃক ০২ টি পিস্তল, ১০ রাউন্ড গুলি এবং ০১ টি ককটেল সহ ০১ (এক) জন আসামি গ্রেফতার

খুলনা গত ১৬/০১/২০২২ খ্রিঃ তারিখ ১৮.০৫ ঘটিকার সময় বয়রা পাবলিক কলেজ মোড়ে কর্তব্যরত ট্রাফিক পুলিশের সার্জেন্ট বেতারের মাধ্যমে ব্যবস্থা গ্রহণের জন্য অবহিত করেন এবং সন্ত্রাসীদের গ্রেফতারের জন্য সংগীয় ফোর্সদের সহায়তায় রাস্তায় ব্যারিকেড সৃষ্টি করলে বয়রা মোড়ের দিক থেকে আসা ০২ টি মোটরসাইকেলে ০৬ জন ব্যক্তিকে দেখতে পেয়ে সিগনাল দিলে তারা সিগনাল অমান্য করে পালানোর চেষ্টাকালে মোটরসাইকেল দুইটির সংঘর্ষে ০১ টি মোটরসাইকেল পিছনে থাকা একজন ব্যক্তি পাঁকা রাস্তার উপর পড়ে গিয়ে গুরুতর আহত হয় এবং গুরুতর আহত ব্যক্তিকে ধৃতকালে অপর অজ্ঞাতনামা ০৫ জন ব্যক্তি মোটরসাইকেল নিয়ে দ্রুত পালিয়ে যায়। তখন আহত ধৃত আসামী সাইদুল ওরফে সাইদুর(৩৭), পিতা-মৃত: সুলতান, সাং-রাজপুর কাজীর হাট, থানা-রূপসা, জেলা-খুলনা, এ/পি-গোবরচাকা নাহিদের মোড়, ইউনুস সরদারের বাড়ী, থানা-সোনাডাঙ্গা, জেলা-খুলনার অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসার জন্য দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রিজন সেলে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। ধৃত আসামী বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে চিকিৎসাধীন আছে। উল্লেখ্য, বয়রা মোড়ের পাবলিক কলেজের বিপরীতে পুর্ব শত্রুতার জের ধরে শাওন(৩২) কে দুইটি মোটরসাইকেলে আসামী ০১) গ্রেনেড বাবু(৩২), পিতা- মন্টু, সাং-সাবেক সেবা ক্লিনিকের সামনে আহসান আহম্মেদ রোড , থানা- খুলনা সদর, জেলা-খুলনা; ০২) সাইদুল ওরফে সাইদুর(৩৭), পিতা-মৃত: সুলতান, সাং-রাজপুর কাজীর হাট, থানা-রূপসা, জেলা-খুলনা, এ/পি-গোবরচাকা নাহিদের মোড়, ইউনুস সরদারের বাড়ী, থানা-সোনাডাঙ্গা, জেলা-খুলনা; ০৩) পলাশ ওরফে চিংড়ি পলাশ(২৮), পিতা-মৃত সুলতান, সাং-গোবরচাকা নাহিদের মোড়, ইউনুস সরদারের বাড়ী, থানা-সোনাডাঙ্গা, জেলা-খুলনা; ০৪) ইমন(৩০), পিতা-মধু, সাং-গোবরচাকা খালাসী বাড়ীর পাশে, থানা-সোনাডাঙ্গা, জেলা-খুলনা; ০৫) রাসেল(২৭), পিতা-অজ্ঞাত, সাং-পয়গ্রাম, থানা-ফুলতলা, জেলা-খুলনা; ০৬) তুহিন(২৬), পিতা-সাত্তার, সাং-শেখপাড়া, থানা-সোনাডাঙ্গা, জেলা-খুলনাসহ পূর্বে থেকে ওৎ পেতে থাকা অজ্ঞাতনামা আরো ০৩ জন সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্য প্রথমে গুলি করলে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। ধৃত আসামী সাইদুল ওরফে সাইদুর(৩৭), পিতা-মৃত: সুলতান, সাং-রাজপুর কাজীর হাট, থানা-রূপসা, জেলা-খুলনা, এ/পি সং-গোবরচাকা নাহিদের মোড়, ইউনুস সরদারের বাড়ী, থানা-সোনাডাঙ্গা, জেলা-খুলনার ডান হাতে ধরা অবস্থায় ০১) ০১ (এক) টি .৩২’’ বোরের রিভলবার, যাহার গায়ে ইংরেজিতে WEBLEY & SCOTT LTD MADE IN ENGLAND MARK-IV, .32’’ LONG .916 3 TONS এবং গ্রিপে ইংরেজিতে Webley লেখা আছে; ০২) বাম কোমড়ে গোজা অবস্থায় ০১ (এক) টি কাঠের বাটযুক্ত ৭.৩৫ পিস্তল এবং ০১ (এক) টি ম্যাগাজিন; ০৩) ০৪ (চার) রাউন্ড পিস্তলের গুলি, যাহার পিছনে 7.65 BT14 B&S লেখা আছে এবং যাহার ০১ (এক) রাউন্ড গুলির পিছনে ফায়ারিং পিনের আঘাতের চিহ্ন আছে; ০৪) ০৬ (ছয়) রাউন্ড রিভলবারের গুলি যাহার পিছনে .32 S &WL PMC লেখা আছে এবং যাহার ০১ (এক) রাউন্ড গুলির পিছনে ফায়ারিং পিনের আঘাতের চিহ্ন আছে; ০৫) পরিহিত জিন্স প্যান্টের সামনের ডান পকেট হতে ০১ (এক) টি লেডবল কার্তুজ, যাহার পিছনে, 12*12* লেখা এবং মহাসড়কের উপর থেকে সিমেন্টের বস্তার তৈরী বাজার করা ব্যাগে মধ্যে পাটের সুতা দ্বারা পেঁচানো ০১ (এক) টি তাজা ককটেল র্যা ব-০৬, খুলনার বোম ডিস্পোজাল টিমের সহাযতায় উদ্ধার পূর্বক সকল আলামত জব্দ করা হয়।
কেএমপি’র খালিশপুর থানার এসআই/পীযূষ দাস বাদী হয়ে আসামী ০১) গ্রেনেড বাবু (৩২), ০২) সাইদুল রওফে সাইদুর(৩৭), ০৩) পলাশ ওরফে চিংড়ি পলাশ(২৮), ০৪) ইমন(৩০) এবং ০৫) রাসেল(২৭) সহ অজ্ঞাতনামা ০৩ জনের বিরুদ্ধে খালিশপুর থানার মামলা নং-১২, তাং- ১৭/০১/২০২২ খ্রিঃ, ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(A), তৎসহ ১৯০৮ সনের বিষ্ফোরক উপাদানাবলী আইনের ৩/৪ ধারায় মামলা দায়ের করেন। অত্র মামলার পলাতক ও অজ্ঞাতনামা আসামীদের গ্রেফতারের জন্য জোর পুলিশি তৎপরতা অব্যাহত আছে। অত্র মামলাটি বর্তমানে এসআই(নি:)/শেখ শওকত আলীর নিকট তদন্তাধীন আছে।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved