বুধবার, ১৮ মে ২০২২, ০৬:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা,গণতন্ত্রের অগ্নিবীণা ও উন্নয়ন-প্রগতির প্রত্যাবর্তনঃ তথ্যমন্ত্রী নাজিরপুর অঞ্চলের কৃষকের স্বপ্ন প্রতি বছর তলিয়ে যায় পানির নিচে কালিহাতীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন রাজশাহী জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের ভোট স্থগিত প্রফেসর ডাক্তার উত্তম কুমার বড়ুয়াকে সংবর্ধিত করলো মিলন-পুর্নিমা ফাউন্ডেশন ঈদগাঁওর ৫ ইউনিয়নে আওয়ামী রাজনৈতিক অঙ্গনে চাঙ্গাভাব: উচ্ছাস তৃনমূলে চট্টগ্রামের হিজরা সুমন মানবিক কাজে আত্ম তৃপ্তি পান সরিষাবাড়ীতে দুই শিশু শিক্ষার্থী হারানোকে কেন্দ্র করে মাদ্রাসায় হামলা ভাঙচুর ও শিক্ষককে লাঞ্ছিত নাটোরে ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার মনোহরদীতে নৌকার প্রার্থীর প্রচারণায় হামলা, ভাংচুর

কুমিল্লায় শপথ নেওয়ার পর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কারাগারে

কুমিল্লায় শপথ নেওয়ার পর হত্যাচেষ্টা মামলায় কারাগারে গেলেন মেঘনা উপজেলার মানিকারচর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন। একই মামলায় আরও তিনজনকে কারাগারে পাঠানো হয়েছে। রোববার (১৬ জানুয়ারি) কুমিল্লার ৩ নম্বর আমলি আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শারমিন রিমা তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। কুমিল্লা আদালতের পুলিশ পরিদর্শক সালাউদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।
অন্য আসামিরা হলেন- জসিম উদ্দিন, সোহাগ ও মনির হোসেন। ১১ নভেম্বর ইউপি নির্বাচনের দিন মানিকারচর ইউনিয়নের আলিয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকদের সঙ্গে আনারস প্রতীকের প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ হয়। এতে জজ মিয়া নামে এক সৌদি প্রবাসী গুরুতর আহত হন।
এ ঘটনায় তার ভাই আবু সায়েদ বাদী হয়ে কুমিল্লার আমলি আদালতে মানিকারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেনসহ ৯ জনের নামে হত্যাচেষ্টার মামলা করেন। এ মামলায় ৬ ডিসেম্বর আসামিরা জামিন চাইলে উচ্চ আদালত তাদের দুই সপ্তাহের আগাম জামিন দেন ও নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন এবং আলমগীর হোসেন নামে একজনের জামিন মঞ্জুর করেন। রোববার নিম্ন আদালতে ৫ আসামি আত্মসমর্পণ করলে মানিকারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেনসহ চারজনের জামিন নামঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved