বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা বাবাকে হত্যার পর সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা ভূমিকম্পে তুরস্ক ও প্রতিবেশী সিরিয়ায় নিহতের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে পিএসজিতে চুক্তির মেয়াদ বাড়াতে পারেন লিওনেল মেসি মোঃ ইসমাইল হোসেন সাহেবকে শুভেচ্ছা উপহার তুলে দেন -মোঃ গোলাম মাওলা সাকিব বাবাকে হত্যার পর ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে নবীনগরে নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ আটক-৪ কোনো কাজী বাল্য বিবাহ সম্পাদন করলে লাইসেন্স বাতিল- জ্যোতি বিকাশ 

সোনাগাজীতে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষকে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ

ফেনীর সোনাগাজীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সাবেক সদর ইউপি সদস্য বেলায়েত হোসেন এর ছেলে ইকবাল হোসেন (২৮) কে ধারালো দা দিয়ে মুখে কোপ মারিয়া ঠোঁটের বাম পাশের অংশ কেটে ফেলে। এবং ঠোঁটের নীচের অংশ গুরুতর রক্তাক্ত কাটা জখমের স্থান ঠোঁট নীচের দিকে ঝুলে পড়ে।
পুলিশ, এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, সোনাগাজীর সদর ইউনিয়নের পূর্ব সুজাপুর গ্রামের ইউপি সদস্য নুরুল আলম এর সাথে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলছে। ১৬ জানুয়ারী সকালে বেলায়েত হোসেন এর মালিকীয় ৭০ নং চর খোয়াজের লামছি মৌজার দিয়ারা ১৪৫ খতিয়ান ( নামজারি ৪৬০ নং খারিজ খতিয়ান) এর ২৭১ দাগে ৬১৮১ / ১৬ নং দলিলমূলে ১৩৮  শতক জমিতে খরিদা সূত্রে মালিক আছেন।
রবিবার মৎস্য প্রকল্পে মাছ ধরাকে কেন্দ্র করে ইউপি সদস্য নুরুল আলম এর ছেলে নাজমুল হক মাসুদ, মোঃ ইসমাইল, নুরুল আলম, নাজমুল হুদা মানিক মাহাদি ফারুক সহ আরো ৮/১০ সহ পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে ইকবাল হাসানের উপর হামলা চালিয়ে মারাত্মক আহত করে। ইকবাল হাসানের সৌরচিৎকার শুনে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় চিকিৎসার জন্য প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
১৭ জানুয়ারী সোমবার সকালে ইকবাল হাসান এর মা  নুর জাহান বেগম বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৮/১০ জনকে আসামী করে সোনাগাজী মডেল থানায় এজাহার দাখিল করেন। উপরোক্ত বিষয়ে সুষ্ঠু তদন্ত পূর্বক সমস্যা সমাধান করার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ক্ষতিগ্রস্ত পরিবার।
সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সাজেদুল ইসলাম জানান, উভয় পক্ষ থেকে পাল্টাপাল্টি অভিযোগ দেওয়া হয়েছে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved