মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ আটক-৪ কোনো কাজী বাল্য বিবাহ সম্পাদন করলে লাইসেন্স বাতিল- জ্যোতি বিকাশ  ধামরাই পৌরসভার পূর্ব কায়েতপাড়া শাইলাটেকি ভদ্রাকালী মন্দির প্রাঙ্গণে নামযজ্ঞ ও অষ্টকালীন লীলাকীর্তন উৎসব উদযাপন  হজরত খানবাহাদুর আহছানউল্লাহ্ (রঃ) এর ওরছ শরীফ আগামী ৯,১০ ও ১১ ফেব্রুয়ারি ময়মনসিংহে রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল ও হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে অভিযান  বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা

পুলিশ সুপারের হস্তক্ষেপে ডিবি কর্তৃক হারানো ইজিবাইক উদ্ধার

চুয়াডাঙ্গা জেলার মানবিক পুলিশ সুপার খ্যাত  মোঃ জাহিদুল ইসলাম এঁর মধ্যস্থতায় হারানো ইজিবাইক ফিরে পেল ইজিবাইকের প্রকৃত মালিক। চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানাধীন নতিডাঙ্গা গ্রামস্থ জনৈক আসিরুল ইসলাম এর স্ত্রী মোছাঃ দীপালী খাতুন গত ১০.০১.২০২২ খ্রিঃ তারিখ পুলিশ সুপারের কার্যালয় হাজির হয়ে পুলিশ সুপার মহোদয়কে জানান যে, তার কষ্টোর্জিত টাকায় ক্রয়কৃত সবুজ রংয়ের ইজিবাইকটি  শাহাবুল ইসলাম, পিতা-সিরাজুল ইসলাম, সাং-ইব্রাহিমপুর মল্লিক বাড়ীর সামনে, থানা-দামুড়হুদা, জেলা-চুয়াডাঙ্গাকে প্রতিদিন ৪০০/- টাকা ভাড়ায় প্রদান করে। কিছুদিন ভাড়ার টাকা ঠিকমত প্রদান করার পর শাহাবুল ইসলাম ছলচাতুরী করতে থাকে। একপর্যায়ে টাকা দেওয়া বন্ধ করে দেয় খোজ নিয়ে ভুক্তভোগী অসহায় দরিদ্র দীপালী খাতুন জানতে পারে প্রতারণা পূর্বক তার ইজিবাইকটি শাহাবুল অন্যত্র বিক্রয় করে দিয়েছে। ইজিবাইক ফেরত চাইলে শাহাবুল ইজিবাইকটির মালিকানা দাবী করে এবং বিভিন্ন ধরণের তালবাহানা করতে থাকে।
পুলিশ সুপার মহোদয় ভুক্তভোগী অসহায়, দরিদ্র দীপালী খাতুন এর কষ্ট উপলব্দি করে তাৎক্ষণিকভাবে উক্ত ইজিবাইকটি উদ্ধারের জন্য জেলা গোয়েন্দা শাখা, চুয়াডাঙ্গা’কে নির্দেশ প্রদান করেন। জনাব মাহাব্বুর রহমান, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, চুয়াডাঙ্গা এবং এএসআই রমেন কুমার সরকার উক্ত ইজিবাইকটি উদ্ধারের জন্য আন্তরিকতার সাথে চেষ্টা চালিয়ে যান। অবশেষে  ১৭.০১.২০২২ খ্রিঃ তারিখ বেলা ১২ টার সময় জেলা গোয়েন্দা শাখার চৌকস টিম উক্ত ইজিবাইকটি মেহেরপুর জেলা থেকে উদ্ধারের ব্যবস্থা গ্রহণ করতে সক্ষম হন। পুলিশ সুপারের নির্দেশে হারানো ইজিবাইকটির প্রকৃত মালিক দীপালী খাতুন কে প্রদান করা হয়। ভুক্তভোগী দীপালী খাতুনেরর সাথে প্রতারণা করলেও উক্ত শাহাবুলের প্রতি কোন অভিযোগ না থাকায় উভয় পক্ষের সম্মতিতে বিষয়টি আপোষ মিমাংসা করা হয়।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved