বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ছাতকের পরিস্থিতি ভয়াবহ,সারা‌দে‌শে সঙ্গে সড়ক যোগা‌যোগ বন্ধ পিরোজপুরে বাস চাপায় কলেজ ছাত্র নিহত ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা,গণতন্ত্রের অগ্নিবীণা ও উন্নয়ন-প্রগতির প্রত্যাবর্তনঃ তথ্যমন্ত্রী নাজিরপুর অঞ্চলের কৃষকের স্বপ্ন প্রতি বছর তলিয়ে যায় পানির নিচে কালিহাতীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন রাজশাহী জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের ভোট স্থগিত প্রফেসর ডাক্তার উত্তম কুমার বড়ুয়াকে সংবর্ধিত করলো মিলন-পুর্নিমা ফাউন্ডেশন ঈদগাঁওর ৫ ইউনিয়নে আওয়ামী রাজনৈতিক অঙ্গনে চাঙ্গাভাব: উচ্ছাস তৃনমূলে চট্টগ্রামের হিজরা সুমন মানবিক কাজে আত্ম তৃপ্তি পান সরিষাবাড়ীতে দুই শিশু শিক্ষার্থী হারানোকে কেন্দ্র করে মাদ্রাসায় হামলা ভাঙচুর ও শিক্ষককে লাঞ্ছিত

পুলিশ সুপারের হস্তক্ষেপে ডিবি কর্তৃক হারানো ইজিবাইক উদ্ধার

চুয়াডাঙ্গা জেলার মানবিক পুলিশ সুপার খ্যাত  মোঃ জাহিদুল ইসলাম এঁর মধ্যস্থতায় হারানো ইজিবাইক ফিরে পেল ইজিবাইকের প্রকৃত মালিক। চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানাধীন নতিডাঙ্গা গ্রামস্থ জনৈক আসিরুল ইসলাম এর স্ত্রী মোছাঃ দীপালী খাতুন গত ১০.০১.২০২২ খ্রিঃ তারিখ পুলিশ সুপারের কার্যালয় হাজির হয়ে পুলিশ সুপার মহোদয়কে জানান যে, তার কষ্টোর্জিত টাকায় ক্রয়কৃত সবুজ রংয়ের ইজিবাইকটি  শাহাবুল ইসলাম, পিতা-সিরাজুল ইসলাম, সাং-ইব্রাহিমপুর মল্লিক বাড়ীর সামনে, থানা-দামুড়হুদা, জেলা-চুয়াডাঙ্গাকে প্রতিদিন ৪০০/- টাকা ভাড়ায় প্রদান করে। কিছুদিন ভাড়ার টাকা ঠিকমত প্রদান করার পর শাহাবুল ইসলাম ছলচাতুরী করতে থাকে। একপর্যায়ে টাকা দেওয়া বন্ধ করে দেয় খোজ নিয়ে ভুক্তভোগী অসহায় দরিদ্র দীপালী খাতুন জানতে পারে প্রতারণা পূর্বক তার ইজিবাইকটি শাহাবুল অন্যত্র বিক্রয় করে দিয়েছে। ইজিবাইক ফেরত চাইলে শাহাবুল ইজিবাইকটির মালিকানা দাবী করে এবং বিভিন্ন ধরণের তালবাহানা করতে থাকে।
পুলিশ সুপার মহোদয় ভুক্তভোগী অসহায়, দরিদ্র দীপালী খাতুন এর কষ্ট উপলব্দি করে তাৎক্ষণিকভাবে উক্ত ইজিবাইকটি উদ্ধারের জন্য জেলা গোয়েন্দা শাখা, চুয়াডাঙ্গা’কে নির্দেশ প্রদান করেন। জনাব মাহাব্বুর রহমান, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, চুয়াডাঙ্গা এবং এএসআই রমেন কুমার সরকার উক্ত ইজিবাইকটি উদ্ধারের জন্য আন্তরিকতার সাথে চেষ্টা চালিয়ে যান। অবশেষে  ১৭.০১.২০২২ খ্রিঃ তারিখ বেলা ১২ টার সময় জেলা গোয়েন্দা শাখার চৌকস টিম উক্ত ইজিবাইকটি মেহেরপুর জেলা থেকে উদ্ধারের ব্যবস্থা গ্রহণ করতে সক্ষম হন। পুলিশ সুপারের নির্দেশে হারানো ইজিবাইকটির প্রকৃত মালিক দীপালী খাতুন কে প্রদান করা হয়। ভুক্তভোগী দীপালী খাতুনেরর সাথে প্রতারণা করলেও উক্ত শাহাবুলের প্রতি কোন অভিযোগ না থাকায় উভয় পক্ষের সম্মতিতে বিষয়টি আপোষ মিমাংসা করা হয়।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved