বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ছাতকের পরিস্থিতি ভয়াবহ,সারা‌দে‌শে সঙ্গে সড়ক যোগা‌যোগ বন্ধ পিরোজপুরে বাস চাপায় কলেজ ছাত্র নিহত ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা,গণতন্ত্রের অগ্নিবীণা ও উন্নয়ন-প্রগতির প্রত্যাবর্তনঃ তথ্যমন্ত্রী নাজিরপুর অঞ্চলের কৃষকের স্বপ্ন প্রতি বছর তলিয়ে যায় পানির নিচে কালিহাতীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন রাজশাহী জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের ভোট স্থগিত প্রফেসর ডাক্তার উত্তম কুমার বড়ুয়াকে সংবর্ধিত করলো মিলন-পুর্নিমা ফাউন্ডেশন ঈদগাঁওর ৫ ইউনিয়নে আওয়ামী রাজনৈতিক অঙ্গনে চাঙ্গাভাব: উচ্ছাস তৃনমূলে চট্টগ্রামের হিজরা সুমন মানবিক কাজে আত্ম তৃপ্তি পান সরিষাবাড়ীতে দুই শিশু শিক্ষার্থী হারানোকে কেন্দ্র করে মাদ্রাসায় হামলা ভাঙচুর ও শিক্ষককে লাঞ্ছিত

টেকনাফ মেরিন ড্রাইভে সোয়া ৪ কোটি টাকার ইয়াবাসহ ৩ রোহিঙ্গা যুবক আটক

নিজস্ব প্রতিবেদকঃ

আনুমানিক ০৪ কোটি ১৫ লক্ষ টাকা মূল্যের ১,৩৮,৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০৩ জন বলপূর্বক বাস্ত্যুচুত মায়ানমার নাগরিক (রোহিঙ্গা) মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

গত ১৫ জানুয়ারি রাত ১১ঃ২০মিনিটের সময় কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ রোডে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত আসামীরা হলেন, কক্সবাজার জেলার উখিয়া থানাধীন বালুখালী ক্যাম্পের মৃত আবুল কাশেমের ছেলে মোঃ কামাল হোসেন (৪৩) ও মৃত মমতাজ মিয়ার ছেলে মোঃ ইসমাইল (২৯) এবং মৃত কবির আহম্মেদের ছেলে মোঃ সাকের (৩১)।

র‌্যাব-৭, এর সিনিয়র সহকারী পরিচালক মোঃ নুরুল আবছার জানান, গোপন সংবাদের মাধ্যমে আমরা জানতে পারি যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি সিএনজি যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার জেলার কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ রোড হয়ে কক্সবাজার এর দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে কক্সবাজার জেলার কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ রোডে একটি সিএনজিকে তল্লাশী করে ৩ জনকে আটক করা হয়। পরে আসামীদের দেহ ও সিএনজি তল্লাশী করে ১,৩৮,৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং উক্ত সিএনজিটি জব্দ করা হয়।উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ কোটি ১৫ লক্ষ টাকা।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ মায়ানমার হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা ঢাকা, চট্টগ্রাম ও কক্সবাজারসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএস/কেসিবি/সিটিজি/১২ঃ৫৭পিএম

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved