বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা বাবাকে হত্যার পর সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা ভূমিকম্পে তুরস্ক ও প্রতিবেশী সিরিয়ায় নিহতের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে পিএসজিতে চুক্তির মেয়াদ বাড়াতে পারেন লিওনেল মেসি মোঃ ইসমাইল হোসেন সাহেবকে শুভেচ্ছা উপহার তুলে দেন -মোঃ গোলাম মাওলা সাকিব বাবাকে হত্যার পর ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে নবীনগরে নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ আটক-৪ কোনো কাজী বাল্য বিবাহ সম্পাদন করলে লাইসেন্স বাতিল- জ্যোতি বিকাশ 

ভূঞাপুরে নির্বাচনী সহিংসতা নয় পূর্ব-শত্রুতার জের ধরে ব্যবসায়ীর উপর হামলা

 টাঙ্গাইলের ভূঞাপুরের নিকরাইল ইউনিয়নে পূর্ব-শত্রুতার জের ধরে মোহাম্মদ সালাউদ্দিন (৪০) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা।
শুক্রবার উপজেলার সিরাজকান্দি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। বর্তমানে সালাউদ্দিন টাঙ্গাইল শেখ হাসিনা সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
জানা যায়, গত শুক্রবার ভোরে ব্যবসায়ী সালাউদ্দিন কালিহাতীর জোকারচর হাটে কাপড় কিনতে যান। তবে কারণবশত কাপড় কিনতে না পেরে সকাল ১০টার পর তিনি বাড়ি ফেরার পথে একদল দুষ্কৃতিকারী সিরাজকান্দি বাজার এলাকায় তার উপর হামলা করে ও নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়।
আহত ব্যবসায়ী সালাউদ্দিন বলেন, রাকিব, আলমগীর সহ ৬/৭ জন আমার উপরে অতর্কিতভাবে হামলা করে মারধর করে ও আমার সাথে থাকা নগদ ১ লক্ষ ৩০ হাজার টাকা নিয়ে যায়। এ ঘটনায় আমি থানায় মামলা করেছি। আমি প্রশাসনের কাছে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
এ বিষয়ে নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মাসুদুল হক মাসুদ বলেন, ব্যবসায়ী সালাউদ্দিনের উপর হামলার ঘটনা খুবই দুখঃজনক। ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তবে আমাকে হেয়-প্রতিপন্ন করার উদ্দেশ্যে এই হামলার ঘটনাকে নির্বাচনী সহিংসতা বলে অপপ্রচার চালাচ্ছেন পরাজিত চেয়ারম্যান প্রার্থী (নৌকা) আব্দুল মতিন সরকার ও তার লোকজন। তিনি ভোটে হেরে গিয়ে নানা রকম ভাবে আমার ইমেজ নষ্ট করার পায়তারা করে আসছে। তবে জনগণই আমার মুল শক্তি আর ভরসা। জনগণকে সাথে নিয়েই নিকরাইল ইউনিয়নের উন্নয়ন করতে চাই।
ঘটনার বিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. আব্দুল ওহাব বলেন, নির্বাচনী সহিংসতা নয় বরং পূর্বশত্রুতার জের ধরেই এ হামলার ঘটনা ঘটেছে। তবে কয়েকটি জাতীয় পত্রিকায় নির্বাচন পরবর্তী সহিংসতা ও বাহারী শিরোনামে যে নিউজ প্রকাশ হয়েছে তা সম্পুর্ন ভিত্তিহীন। ঘটনার বিষয়ে আহতের অভিযোগ পেয়েছি। আসামিরা বর্তমানে পলাতক রয়েছে। তাদের দ্রুত গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved