বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
চট্টগ্রাম জেলা প্রশাসনের অভিযানে বিভিন্ন অনিয়মে ৯ ফিলিং স্টেশনকে অর্থদণ্ড ধামইরহাটে শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন বালুর ট্রাকের ভিতর থেকে মাদক উদ্ধার, গ্রেপ্তার ৩ পত্নীতলায় নৈশপ্রহরীদের মাঝে বণিক সভাপতি’র ছাতা বিতরণ। মাইক্রোবাসে মাদক পাচার; পটিয়া বাইপাস রোডে ফেন্সিডিল ও গাঁজাসহ আটক ৩ সোনার বাংলা বিনির্মাণে নতুন প্রজন্মকে সঠিক ইতিহাস জানাতে হবেঃ এম.এ সালাম বঙ্গবন্ধুর অনুপ্রেরণা ও উদ্দীপনার উৎস ছিলেন বঙ্গমাতা-স্থানীয় সরকার মন্ত্রী পিরোজপুরে মাদ্রাসার সম্মুখের সংযোগ রাস্তা সংরক্ষণ করার দাবীতে মানববন্ধন ভান্ডারিয়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকীতে হাসান মুরাদ বিপ্লব এর উদ্যোগে মিলাদ ও দোয়া এবং প্রতিকৃতিতে মাল্যদান

রামগঞ্জে পলাতক আসামিসহ গ্রেফতার ২ : ইয়াবা উদ্ধার

অপরাধ নির্মূলের লক্ষে রামগঞ্জ থানা পুলিশের অব‍্যাহত বিশেষ অভিযানে ইয়াবাসহ ডাকাতি মামলায় ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীসহ ২ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
রামগঞ্জ থানা পুলিশের সূত্রমতে, বৃহস্পতিবার ১৩ জানুয়ারি লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এ.এইচ.এম কামরুজ্জামান, পিপিএম-সেবা এর দিক-নির্দেশনায় ও রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হকের সার্বিক তত্ত্বাবধানে এসআই তাজুল ইসলাম,  এসআই আনোয়ার হোসেন, এএসআই হাবিবুর রহমান, এএসআই জুয়েল মিয়া সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামি ও চিহ্নিত ডাকাত উপজেলার চাঙ্গীরগাঁও গ্রামের নাছির আলী প্রকাশ নাছির আহম্মদের ছেলে জসীম উদ্দিন জইস‍্যা ২৩ পিস ইয়াবাসহ গ্রেফতার করে নিয়মিত মামলা রুজু করা হয়।
তাছাড়াও উক্ত আসামী রামগঞ্জ থানার মামলা নং- ০৬(০৭)১৯, ধারা- ৩৯৯/৪০২ দঃ বিঃ এবং মামলা নং- ১৭(১০)২০, ধারা- ৪৫৭/৩৮০/৪১১ দঃ বিঃ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী।
এছাড়াও রামগঞ্জ থানার নিয়মিত মামলার আসামি উপজেলার নন্দনপুর গ্রামের মৃত শরাফত আলীর ছেলে মোঃ শফিকুল ইসলাম প্রকাশ খোকনকে গ্রেফতার করা হয়।
উপরোক্ত দুই আসামিকে গ্রেপ্তারপূর্বক জেলার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এ প্রসঙ্গে রামগঞ্জ থানার ওসি মোঃ এমদাদুল হক জানান, মাদকের বিরুদ্ধে ও বিভিন্ন অপরাধ নির্মূলে রামগঞ্জ থানা পুলিশ জিরো টলারেন্সে রয়েছে। থানা এলাকায় এধরনের অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved