বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ডিজিটাল নিরাপত্তা একটি আধুনিক মৌচাক ইউনিয়ন পরিষদ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে চেয়ারম্যান পা দিয়ে লিখে এসএসসিতে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে মাধবপুরে নবাগত ইউএনও’র সাথে উপজেলা প্রেসক্লাবের মতবিনিময় সভা গাজীপুর জেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি পদে জনপ্রিয়তার শীর্ষে এম এ লতিফ ক্ষে‌তেই বিক্রি হচ্ছে নতুন আলু, চা‌হিদার সা‌থে দামও বে‌শি পাথরঘাটায় হাত পা বেঁধে অস্ত্রে মুখে জিম্মি করে বিএনপি নেতার বাড়িতে ডাকাতি বগুড়ায় বিষাক্ত রং মেশানো মাছ বিক্রি, ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা নওগাঁয় গভীর নলকূপের বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির হিড়িক রাজবাড়ীতে আওয়ামী লীগ নেতার নেতৃত্বে  হামলা-ভাংচুর ও মারপিট প্রতারণার মাধ্যমে দ্বিতীয় বিবাহ:থানায় লিখিত অভিযোগ

রামগঞ্জে পলাতক আসামিসহ গ্রেফতার ২ : ইয়াবা উদ্ধার

অপরাধ নির্মূলের লক্ষে রামগঞ্জ থানা পুলিশের অব‍্যাহত বিশেষ অভিযানে ইয়াবাসহ ডাকাতি মামলায় ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীসহ ২ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
রামগঞ্জ থানা পুলিশের সূত্রমতে, বৃহস্পতিবার ১৩ জানুয়ারি লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এ.এইচ.এম কামরুজ্জামান, পিপিএম-সেবা এর দিক-নির্দেশনায় ও রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হকের সার্বিক তত্ত্বাবধানে এসআই তাজুল ইসলাম,  এসআই আনোয়ার হোসেন, এএসআই হাবিবুর রহমান, এএসআই জুয়েল মিয়া সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামি ও চিহ্নিত ডাকাত উপজেলার চাঙ্গীরগাঁও গ্রামের নাছির আলী প্রকাশ নাছির আহম্মদের ছেলে জসীম উদ্দিন জইস‍্যা ২৩ পিস ইয়াবাসহ গ্রেফতার করে নিয়মিত মামলা রুজু করা হয়।
তাছাড়াও উক্ত আসামী রামগঞ্জ থানার মামলা নং- ০৬(০৭)১৯, ধারা- ৩৯৯/৪০২ দঃ বিঃ এবং মামলা নং- ১৭(১০)২০, ধারা- ৪৫৭/৩৮০/৪১১ দঃ বিঃ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী।
এছাড়াও রামগঞ্জ থানার নিয়মিত মামলার আসামি উপজেলার নন্দনপুর গ্রামের মৃত শরাফত আলীর ছেলে মোঃ শফিকুল ইসলাম প্রকাশ খোকনকে গ্রেফতার করা হয়।
উপরোক্ত দুই আসামিকে গ্রেপ্তারপূর্বক জেলার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এ প্রসঙ্গে রামগঞ্জ থানার ওসি মোঃ এমদাদুল হক জানান, মাদকের বিরুদ্ধে ও বিভিন্ন অপরাধ নির্মূলে রামগঞ্জ থানা পুলিশ জিরো টলারেন্সে রয়েছে। থানা এলাকায় এধরনের অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved