বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা বাবাকে হত্যার পর সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা ভূমিকম্পে তুরস্ক ও প্রতিবেশী সিরিয়ায় নিহতের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে পিএসজিতে চুক্তির মেয়াদ বাড়াতে পারেন লিওনেল মেসি মোঃ ইসমাইল হোসেন সাহেবকে শুভেচ্ছা উপহার তুলে দেন -মোঃ গোলাম মাওলা সাকিব বাবাকে হত্যার পর ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে নবীনগরে নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ আটক-৪ কোনো কাজী বাল্য বিবাহ সম্পাদন করলে লাইসেন্স বাতিল- জ্যোতি বিকাশ 

স্বেচ্ছায় করোনা আক্রান্ত : গায়িকার মৃত্যু

হানা হোর্কা

স্বেচ্ছায় করোনা আক্রান্ত হয়ে চেক রিপাবলিকের এক গায়িকার মৃত্যু হয়েছে। ৫৭ বছর বয়সী হানা হোর্কা নামের ওই গায়িকা মহামারী করোনাভাইরাসের টিকা নিতে অনিচ্ছুক ছিলেন। ছেলে ও স্বামী করোনায় আক্রান্ত হওয়ার পরও তিনি তাদের সঙ্গে থেকেছেন। আইসোলেশনে যাননি।

হানার ছেলে জ্যান রেক জানান, মা করোনায় আক্রান্ত হন ইচ্ছে করেই। নির্দিষ্ট কিছু জায়গায় যেতে রিকোভারি পাস পেতে চাইছিলেন তিনি। এ কারণেই তিনি এমনটা করেছিলেন।

রেক ও তার বাবা দুজনেই করোনার টিকা নিয়েছিলেন। কিন্তু বড়দিন উপযাপনের সময়টায় তারা করোনায় আক্রান্ত হন। রেকের মা করোনার টিকা না নিয়ে ওই ভাইরাসে সংক্রমিত হয়ে সুস্থ হয়ে উঠতে চাইছিলেন।

 

কারণ চেক রিপাবলিকে জনসমাগমপূর্ণ জায়গায় যেতে করোনাভাইরাসের ভ্যাকসিন গ্রহণ অথবা সাম্প্রতিক সময়ে করোনা থেকে সেরে ওঠার প্রমাণ দেখাতে হয়।

সূত্র : বিবিসি


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved