শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:১১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বারইয়ারহাটে র‍্যাবের উপর মাদক কারবারিদের পরিকল্পিত হামলা ও ঘটনার বিশ্লেষণ ইতিহাস৭১.টিভির বর্ষপুর্তি উপলক্ষে আলোচনা ও কেক কাটা অনুষ্ঠান সম্পন্ন এসিল্যান্ড মাসুদ রানার অঙ্গীকার, ভুমি সেবা পাচ্ছে সাধারণ মানুষ ঋণের দিক দিয়ে এশিয়ায় বাংলাদেশের অবস্থান সবচেয়ে ভালো: স্থানীয় সরকার মন্ত্রী ভাণ্ডারিয়ায় বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের পরিচিতি সভা অনুষ্ঠিত বানিজ্য মন্ত্রণালয়ের অধীনে “ভোক্তা অধিকার বিভাগ” চায় ক্যাব চকরিয়ায় ইউপি সচিবের উপর হামলার ঘটনায় ইউপি মেম্বার কারাগারে নিকলীতে কৃষক রেনু হত্যার এক মাসেও আসামীরা ধরা ছোঁয়ার বাইরে সরিষাবাড়ীতে কচুড়িপানায় নদীর উপর রাস্তা : ভরা নদীর বুকে চালাচ্ছে সাইকেল, খেলছে ফুটবল নরসিংদীতে দুর্ঘটনার কবলে গণস্বাস্থ্য কেন্দ্রের ত্রাণবাহী পিকআপ ভ্যান

নোয়াখালী জেলার বেগমগঞ্জে র‍্যাবের হাতে এক ভুয়া ডাক্তার গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ
নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানাধীন চৌমুহনী পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে মোঃ সাদাম হোসেন (২৮) নামে এক ভুয়া ডাক্তারকে আটক করেছে র‍্যাব-১১।

গতকাল বুধবার ১৯ জানুয়রি দুপুর ১.৪০ মিনিট থেকে ২.৪৫ মিনিট পর্যন্ত অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত মোঃ সাদাম হোসেন নোয়াখালী জেলার চরজব্বার থানাধীন চরবাগ্য খলি মিয়ার নতুন বাড়ির মোঃ খলিল উল্যাহর ছেলে।

্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানাধীন চৌমুহনী পৌরসভা, ১নং ওয়ার্ড, উত্তর নাজিরপুর সাকি কাজী বাড়ির আলাউদ্দিন এর মালিকানাধীন আট-ছালা সেনি পাঁকা বিল্ডিং এ অভিযান পরিচালনা করে একাডেমী সার্টিফিকেট ধারী কিংবা নিবন্ধনকৃত ডাক্তার বা সার্জন না হয়েও নিজেকে ডাক্তার বা সার্জন পরিচয়ে মেডিসিন, শিশু ও চক্ষু রোগী দেখার অপরাধে (ভুয়া ডাক্তার) মোঃ সাদ্দাম হোসেন (২৮) কে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজত হতে ১ টি স্টেডেভেপ, ১ টি সাদা কাগজের বাক্সে ১০ টি চশমা, ১ টি আইডি কার্ড, রোগি দেখার ভুয়া প্রেসকিপশন, ২ টি ভুয়া চিনিটিং কার্ড, সাংকেতিক চিহ্ন সম্বলিত চোখের দৃষ্টি পরীক্ষার ১ টি ডিশন কার্ড, ১০ টি ভুয়া চিকিৎসা প্যাড, ২ টি সীম যুক্ত ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে একাডেমী সার্টিফিকেটার নিবন্ধনকৃত ডাক্তার বা সার্জন না হয়েও নিজেকে ডাক্তার বা সার্জন হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে রোগীদের কাছ থেকে প্রতারণমূলক ভাবে টাকা গ্রহণ আসছে। আসামীর বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউফিল আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিএস/কেসিবি/সিটিজি/৩ঃ২৫পিএম

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved