বুধবার, ১৮ মে ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা,গণতন্ত্রের অগ্নিবীণা ও উন্নয়ন-প্রগতির প্রত্যাবর্তনঃ তথ্যমন্ত্রী নাজিরপুর অঞ্চলের কৃষকের স্বপ্ন প্রতি বছর তলিয়ে যায় পানির নিচে কালিহাতীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন রাজশাহী জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের ভোট স্থগিত প্রফেসর ডাক্তার উত্তম কুমার বড়ুয়াকে সংবর্ধিত করলো মিলন-পুর্নিমা ফাউন্ডেশন ঈদগাঁওর ৫ ইউনিয়নে আওয়ামী রাজনৈতিক অঙ্গনে চাঙ্গাভাব: উচ্ছাস তৃনমূলে চট্টগ্রামের হিজরা সুমন মানবিক কাজে আত্ম তৃপ্তি পান সরিষাবাড়ীতে দুই শিশু শিক্ষার্থী হারানোকে কেন্দ্র করে মাদ্রাসায় হামলা ভাঙচুর ও শিক্ষককে লাঞ্ছিত নাটোরে ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার মনোহরদীতে নৌকার প্রার্থীর প্রচারণায় হামলা, ভাংচুর

প্রেমের সম্পর্কে করা বিয়ের শেষ পরিণতি শ্বাসরোধ করে হত্যা; ঘাতক স্বামী আটক

নিজস্ব প্রতিবেদকঃ
৬ মাস পূর্বে গড়ে উঠা প্রেমের সম্পর্কের জের ধরে পরিবারের অমতে করা বিয়ের শেষ পরিণতি হয় মৃত্যু । অবৈধ সর্ম্পকের সন্দেহে কথাকাটা কাটির জেরে শ্বাসরোধ করে হত্যা করে স্বামী। গাজীপুর মহানগরীর টঙ্গী হতে হত্যা মামলার এজাহারভুক্ত পলাতক আসামী এনামুল হক (২৮)কে গ্রেফতার করেছে র‌্যাব-১।

গতকাল ১৯ জানুয়ারি বিকাল ৩ঃ৩০ মিনিটের সময় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক কৃত এনামুল হক টাঙ্গাইল জেলার মোঃ শফিকুল ইসলামের ছেলে।

ঘটনার বিবরণে জানা যায়, গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন চন্নপাড়া এলাকার মৃত তোজাম্মেল হোসেনের ছেলে মোঃ বকুল হোসেন (৪২) এর মেয়ে ভিকটিম আছিয়া আক্তার রিতু(১৭)কে গত ৭ জানুয়ারি হতে ৯ জানুয়ারির যেকোন সময় আসামী এনামুল হক অজ্ঞাত পরিকল্পিতভাবে ওড়না দিয়ে গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ভিকটিমের লাশ টয়লেটের ভিতর ফেলে রেখেছে বলেগাজীপুর জেলার শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর শ্রীপুর থানা পুলিশ গত ০৯ জানুয়ারি ২০২২ ইং তারিখ সকাল অনুমান ১০৩০ ঘটিকার সময় গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন কেওয়া পূর্ব খন্ড এলাকাস্থ জনৈক রতন এর বাড়ী হতে ভিকটিম আছিয়া আক্তার রিতু‘র লাশ উদ্ধার করে। বর্ণিত হত্যাকান্ডের ঘটনায় গাজীপুর জেলার শ্রীপুর থানায় একটি হত্যা মামলা রুজু হয়, যার নম্বর-১৭ তারিখঃ ০৯/০১/২০২২ ইং তারিখ ধারা-৩০২/২০১ পেনাল কোড। এই নির্মম হত্যাকান্ডের প্রেক্ষিতে র‌্যাব-১, স্পেশালাইজ্ড কোম্পানী, গাজীপুর বর্ণিত হত্যাকান্ডের সাথে জড়িত অপরাধীকে খুঁজে বের করে আইনের আওতায় আনতে দ্রুততার সাথে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

র‌্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ জানান, র‌্যাব-১, স্পেশালাইজ্ড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প এর একটি আভিযানিক দল তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বর্ণিত হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামী সনাক্ত এবং অবস্থান নির্ণয় করে গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানাধীন ৭নং গেইট, পূবাইল রোড (ওভার ব্রিজের নিচে) এলাকায় অভিযান পরিচালনা করে আসামী এনামুলকে গ্রেফতার করে। এসময় ধৃত আসামীর নিকট হতে ভিকটিমের ব্যবহৃত ১ টি মোবাইল ফোনসহ মোট ২ টি মোবাইল ফোন এবং নগদ ২,০৬০ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান,আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামী এনামুল হক এর সাথে গত ৬ মাস পূর্বে ভিকটিম আছিয়া আক্তার রিতু (১৭) এর প্রেমের সম্পর্ক তৈরি হয়। সম্পর্কের এক পর্যায়ে গত দেড় মাস পূর্বে তারা দুইজনে কাজী অফিসে গিয়ে পরিবারের অনুমতি ছাড়া বিয়ে করে। বিয়ের পর আসামি এনামুল হক (২৮) এর সাথে অন্য মেয়ের অবৈধ সর্ম্পক আছে মর্মে ভিকটিম তাকে সন্দেহ করে। পরবর্তীতে গত ৭ জানুয়ারি রাতে দুই জনের মধ্যে কথা কাটাকাটি হয় এবং কথা কাটাকাটির এক পর্যায়ে আসামী এনামুল হক ভিকটিম আছিয়া আক্তার রিতুকে তার পরিহিত ওড়না দিয়ে গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে মৃতদেহ বাথরুমে ফেলে রেখে পালিয়ে যায়।

ধৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান এই র‍্যাব কর্মকর্তা।

বিএস/কেসিবি/সিটিজি/৩ঃ৩০পিএম

 

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved