বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা বাবাকে হত্যার পর সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা ভূমিকম্পে তুরস্ক ও প্রতিবেশী সিরিয়ায় নিহতের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে পিএসজিতে চুক্তির মেয়াদ বাড়াতে পারেন লিওনেল মেসি মোঃ ইসমাইল হোসেন সাহেবকে শুভেচ্ছা উপহার তুলে দেন -মোঃ গোলাম মাওলা সাকিব বাবাকে হত্যার পর ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে নবীনগরে নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ আটক-৪ কোনো কাজী বাল্য বিবাহ সম্পাদন করলে লাইসেন্স বাতিল- জ্যোতি বিকাশ 

কাওরাইদ রেল স্টেশনে মহুয়া ট্রেন লাইনের নিচে ক্লিপ সরিয়ে ফেলার কারনেই এই ঘটনা ঘটতে পারে

গাজীপুরের শ্রীপুরের কাওরাইদ রেল স্টেশনে ময়মনসিংহগামী মহুয়া এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন ও দুইটি বগি লাইনচ্যুত হয়েছে।
এ সময় তাড়াহুড়ো করে নামতে গিয়ে কয়েক যাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) ঢাকা থেকে ময়মনসিংহগামী মহুয়া এক্সপ্রেসের ইঞ্জিনের দুটো চাকা ও দুটি বগি লাইনচ্যুত হয়।
এদিকে মহুয়া এক্সপ্রেস ট্রেনটিকে দুই নাম্বার লাইনে প্রবেশের অনুমতি দেয় স্টেশন মাস্টার। পরে ট্রেনটি স্টেশনের প্রবেশের আগেই একটি ইঞ্জিন ও দুইটি বগি লাইনচ্যুত হয়ে পড়ে। এতে তাড়াহুড়ো করে নামতে গিয়ে কয়েকজন যাত্রী সামান্য আহত হয়েছেন। রেল স্টেশনের এক নাম্বার লাইনে যান চলাচল স্বাভাবিক আছে।
বিষয়টি নিশ্চিত করেছেন কাওরাইদ রেলওয়ে স্টেশন মাস্টার আমিনুল ইসলাম, তিনি জানান, ঢাকা থেকে নেত্রকোনার মোহনগঞ্জগামী মহুয়া এক্সপ্রেস ট্রেনটি বেলা ১১টা ২০মিনিটের সময় শ্রীপুর স্টেশনত্যাগ করে, কাওরাইদ স্টেশনের উদ্দেশ্যে ছেড়ে আসে ১১টা ৩৫ সময় পৌঁছায়।
ট্রেনটি কাওরাইদ স্টেশনে পৌঁছার আগেই ইঞ্জিন ও দুইটি বগি লাইনচ্যুত হয়। এর আগে ১০ টা ৫৩ মিনিটের সময় ব্রহ্মপুত্র এক্সপ্রেস কাওরাইদ স্টেশন তেগ করে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।
কাওরাইদ স্টেশন এলাকায় সকাল থেকেই রেল লাইন মেরামতে কাজ চলছিল,মেরামতকারীরা লাইনের নিচে ক্লিপ সরিয়ে ফেলে, এর কারনেই এই ঘটানা ঘটতে পারে বলে যানান তিনি।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved