সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:৪২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
অভয়নগরে স্কুলে নিয়োগ বাণিজ্য সভাপতি ও প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে মানববন্ধন পুঠিয়ার বানেশ্বরে স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও সভাপতির মারামারিতে সভাপতি আহত জয়পুরহাটে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু সরিষাবাড়ীতে ব্যাপক হারে চোখ ওঠা রোগী  বেড়ে চলছে  বিদেশি মদসহ সিএনজি ড্রাইভার আটক টেকনাফে ১২টি নবনির্মিত ক্লিনিকের উদ্বোধন করেন স্বাস্থ্য মন্ত্রী  সরিষাবাড়ীতে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত হত্যার উদ্দেশ্যে হামলায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  কালাম সরদার তিনজনকেই ফ্ল্যাট দিয়ে সুন্দর পরিবেশে রাখা উচিত যা বললেন ডিপজল মাধবপুরে গাছ ফেলে ডাকাতির চেষ্টা গুলি ছুড়ে ডাকাত আটক।

ফুলপুর উপজেলা ৮ নং রূপসী ইউনিয়নের জনপ্রিয়তার শীর্ষে সাইফুল ইসলাম শাহজাহান

ফুলপুর উপজেলার ৮ নং রূপসী ইউনিয়নের স্বতন্ত্রপ্রার্থী চেয়ারম্যান হাজী মোঃ সাইফুল ইসলাম ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছেন।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে ৮ নং রূপসী ইউনিয়ন সর্বস্তরের মানুষ ঐক্য জোট হয়ে হাজী মোঃ সাইফুল ইসলাম শাহজাহানকে ৩১ শে জানুয়ারি বিপুল ভোটে জয়যুক্ত করেন।
চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন এই আশা ব্যক্ত করেন ৮ নং রূপসী ইউনিয়নের সর্বস্তরে মানুষ।
৮ নং রূপসী ইন্ডিয়ান পদে নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয় এই এলাকার সেবা করতে চান হাজী মোঃ সাইফুল ইসলাম শাহজাহান।
সেজন্য অনেক আগে থেকে অএ ৮ নং রূপসী উন্নয়নে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যুক্ত হয়ে বিভিন্ন উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করে তিনি।
৮ নং রূপসী ইউনিয়নের সকল শ্রেণী-পেশার মানুষের প্রিয় ব্যক্তি আস্থাভাজন লোক।
8 নং রূপসী ইউনিয়নের সর্বস্তরের মানুষ চায় আমাদের এলাকার উন্নয়নের জন্য একজন যোগ্য প্রার্থী সে হল হাজী মোঃ সাইফুল ইসলাম শাহজাহান।
সকল শ্রেণী-পেশার মানুষের প্রিয় ব্যক্তি আস্থাভাজন লোক তিনি সবার প্রিয় পরিচিত মানুষ এবং সমাজ সেবক।
চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ সাইফুল ইসলাম শাহজাহান ৮ নং রূপসী ইউনিয়নের কৃতি
 সন্তান বলে জানা গেছে ।
এই চেয়ারম্যান প্রার্থী বিশ্বাস করেন কোন কিছুর দায়িত্ব কাদের না পড়লে সমাজ এবং সমাজের মানুষের অনেক সমস্যা সমাধান করা যায় না।
সেই জন্য তিনি সমাজে বৃহৎ পরিসরে উন্নয়নের অবদান রাখতে ৮ নং ইউনিয়ন সর্বস্তরের জনগণের মতামত প্রেক্ষিতে চেয়ারম্যান প্রার্থী হয়ে মাঠে নেমেছেন।
৮নং রূপসী ইউনিয়ন তার প্রতিটি ওয়ার্ডে প্রতিটি গ্রামে এবং পাড়া-মহল্লায় গণসংযোগ অব্যাহত রেখেছেন।
৮নং রূপসী ইউনিয়নের সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায় হাজী মোঃ সাইফুল ইসলাম শাজাহান একজন সৎ ব্যক্তি।
মানুষের যেকোন বিপদে তিনি এগিয়ে আসেন এবং সহযোগিতার হাত বাড়িয়ে দেন।
এলাকার সাধারণ জনগণ বলেন দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারণে তারা সাইফুল ইসলাম শাহজাহানকে ৩১ শে জানুয়ারি ভোট দেবেন।
এই এলাকার উন্নয়নে তার বিকল্প নেই তিনি জনপ্রিয়তা শীর্ষে রয়েছেন।
চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ সাইফুল ইসলাম শাহজাহানের সাথে এই প্রতিবেদকের কথা হলে তিনি জানান আমি নির্বাচনকে সামনে রেখে প্রতিনিয়ত সাধারণ ভোটারদের সাথে স্বাস্থ্যবিধি মেনে গণসংযোগ চালিয়ে যাচ্ছি।
করছে ৮ নং রূপসী ইউনিয়নে জনগণের ভোটের মাধ্যমে চেয়ারম্যান পদে নির্বাচিত হলে এই ইউনিয়নের উন্নয়নের কাজ করার সুযোগ পাবো।
তিনি আরো বলেন নির্বাচিত হলে সকল কর্মকাণ্ডে জনগণের অংশগ্রহণ এবং জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ইউনিয়ন গঠন করবো।
সরকারি সুযোগ-সুবিধা সকলের মাঝে সুষ্ঠু বন্টন সহ সবসময় অবহেলিত মানুষের পাশে থাকব ইনশাআল্লাহ আর আমার এলাকার সাধারণ মানুষের জন্য একটি ডাটাবেজ তৈরী করব যে ডাটাবেজ এর মাধ্যমে সরকারি যত বরাদ্দ আসবে আমি সঠিক সময়ে পৌঁছে দেবার চেষ্টা করব।
আমার ইউনিয়ন কোন ইউপি সদস্য টাকার বিনিময়ে কার্ড বিক্রি না করতে পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখব।
আর আমার এলাকার সাধারণ মানুষ আমাকে খুবই ভালোবাসে। ৮ নং রূপসী ইউনিয়ন পরিষদ সাধারণমানুষ-এর পরিষদ এবং সকলের মানুষের সাহায্যে ৮ নং ইউনিয়ন মাদকমুক্ত ও একটি মডেল ইউনিয়ন করবো এটা আমার প্রথম পদক্ষেপ
৮ নং রূপসী ইউনিয়নের উন্নয়নকে ত্বরান্বিত করতে ভোটাররা তাকে সমর্থন জানিয়ে বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে বিভিন্ন গ্রামপর্যায়ে গণসংযোগে ও এলাকার সাধারণ নারী পুরুষ সর্বস্তরের ভোটাররাও তার গণসংযোগে অংশ নেয়।
৮নং রূপসী ইউনিয়নের স্বতন্ত্রপ্রার্থী চেয়ারম্যান বলেন আমি আমার এলাকার সকল শ্রেণীর মানুষের কাছে একটাই প্রত্যাশা আপনারা আপনাদের যোগ্য ব্যক্তি দেখে ভোট দেবেন

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved