শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

টঙ্গীতে তিতাস গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করার পর রাতের আঁধারে পুনঃসংযোগ

টঙ্গীতে দিন দিন বাড়ছে অবৈধ সংযোগ এবং অবৈধ বর্ধিত চুলার ব্যবহার। এতে সরকার হারাচ্ছে রাজস্ব।

এসব অবৈধ সংযোগ থেকে স্থানীয় দালালদের মাধ্যমে গাজীপুর টঙ্গীর তিতাসের কিছু অসাধু কর্মকর্তা প্রতি মাসে বিল তোলার নামে হাতিয়ে নিচ্ছেন লাখ লাখ টাকা। এর সঙ্গে জড়িত আছেন স্থানীয় প্রভাবশালী কিছু দালাল।
সরেজমিনে টঙ্গী খাঁ পাড়া রোড এলাকায় গিয়ে জানা যায়, গত ১১ জানুয়ারি মঙ্গলবার আবু হানিফা মসজিদ মাদ্রাসা রোড এলাকার বাসিন্দা খাইরুল আলম সাহেবের বাসায় অবৈধ বর্ধিত চুলার সংযোগ থাকার কারনে টঙ্গী জোন তিতাস গ্যাস কর্মকর্তা সহকারী ম্যানেজার মমতাজ আহমেদ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে রাইজার নিয়ে যান। কিন্তু ১৮ তারিখ মঙ্গলবার স্থানীয় বাসিন্দা ইকবাল হোসেনের যোগসাজশে স্থানীয় কন্ট্রাকটর করিম নিয়মনীতি তোয়াক্কা না করে টাকার বিনিময়ে নতুন রাইজার কিনে অবৈধভাবে গ্যাস পুনরায় সংযোগ দেয়।
মাঝে মধ্যে অভিযান চালিয়ে এসব অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেয় কর্তৃপক্ষ। কিন্তু কয়েক ঘণ্টার মধ্যেই আবার ঠিক করে দেন দালাল এবং তিতাসের সেই কর্মকর্তারা। একদিকে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হচ্ছে অন্যদিকে দিয়ে দেওয়া হচ্ছে পুনঃসংযোগ। ফলে দিন দিন অবৈধ সংযোগ বেড়েই চলছে।
এ ব্যাপারে উক্ত অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকারী সহকারী ম্যানেজার মমতাজ এর সাথে কথা বললে তিনি জানান, পুনরায় গ্যাস সংযোগের ব্যাপারে আমার জানা নাই। কে বা কারা পুনরায় গ্যাস সংযোগ দিয়েছে তা খতিয়ে দেখা হবে।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved