বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৪:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ছাতকের পরিস্থিতি ভয়াবহ,সারা‌দে‌শে সঙ্গে সড়ক যোগা‌যোগ বন্ধ পিরোজপুরে বাস চাপায় কলেজ ছাত্র নিহত ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা,গণতন্ত্রের অগ্নিবীণা ও উন্নয়ন-প্রগতির প্রত্যাবর্তনঃ তথ্যমন্ত্রী নাজিরপুর অঞ্চলের কৃষকের স্বপ্ন প্রতি বছর তলিয়ে যায় পানির নিচে কালিহাতীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন রাজশাহী জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের ভোট স্থগিত প্রফেসর ডাক্তার উত্তম কুমার বড়ুয়াকে সংবর্ধিত করলো মিলন-পুর্নিমা ফাউন্ডেশন ঈদগাঁওর ৫ ইউনিয়নে আওয়ামী রাজনৈতিক অঙ্গনে চাঙ্গাভাব: উচ্ছাস তৃনমূলে চট্টগ্রামের হিজরা সুমন মানবিক কাজে আত্ম তৃপ্তি পান সরিষাবাড়ীতে দুই শিশু শিক্ষার্থী হারানোকে কেন্দ্র করে মাদ্রাসায় হামলা ভাঙচুর ও শিক্ষককে লাঞ্ছিত

টঙ্গীতে তিতাস গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করার পর রাতের আঁধারে পুনঃসংযোগ

টঙ্গীতে দিন দিন বাড়ছে অবৈধ সংযোগ এবং অবৈধ বর্ধিত চুলার ব্যবহার। এতে সরকার হারাচ্ছে রাজস্ব।

এসব অবৈধ সংযোগ থেকে স্থানীয় দালালদের মাধ্যমে গাজীপুর টঙ্গীর তিতাসের কিছু অসাধু কর্মকর্তা প্রতি মাসে বিল তোলার নামে হাতিয়ে নিচ্ছেন লাখ লাখ টাকা। এর সঙ্গে জড়িত আছেন স্থানীয় প্রভাবশালী কিছু দালাল।
সরেজমিনে টঙ্গী খাঁ পাড়া রোড এলাকায় গিয়ে জানা যায়, গত ১১ জানুয়ারি মঙ্গলবার আবু হানিফা মসজিদ মাদ্রাসা রোড এলাকার বাসিন্দা খাইরুল আলম সাহেবের বাসায় অবৈধ বর্ধিত চুলার সংযোগ থাকার কারনে টঙ্গী জোন তিতাস গ্যাস কর্মকর্তা সহকারী ম্যানেজার মমতাজ আহমেদ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে রাইজার নিয়ে যান। কিন্তু ১৮ তারিখ মঙ্গলবার স্থানীয় বাসিন্দা ইকবাল হোসেনের যোগসাজশে স্থানীয় কন্ট্রাকটর করিম নিয়মনীতি তোয়াক্কা না করে টাকার বিনিময়ে নতুন রাইজার কিনে অবৈধভাবে গ্যাস পুনরায় সংযোগ দেয়।
মাঝে মধ্যে অভিযান চালিয়ে এসব অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেয় কর্তৃপক্ষ। কিন্তু কয়েক ঘণ্টার মধ্যেই আবার ঠিক করে দেন দালাল এবং তিতাসের সেই কর্মকর্তারা। একদিকে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হচ্ছে অন্যদিকে দিয়ে দেওয়া হচ্ছে পুনঃসংযোগ। ফলে দিন দিন অবৈধ সংযোগ বেড়েই চলছে।
এ ব্যাপারে উক্ত অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকারী সহকারী ম্যানেজার মমতাজ এর সাথে কথা বললে তিনি জানান, পুনরায় গ্যাস সংযোগের ব্যাপারে আমার জানা নাই। কে বা কারা পুনরায় গ্যাস সংযোগ দিয়েছে তা খতিয়ে দেখা হবে।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved