বুধবার, ১৮ মে ২০২২, ০৭:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা,গণতন্ত্রের অগ্নিবীণা ও উন্নয়ন-প্রগতির প্রত্যাবর্তনঃ তথ্যমন্ত্রী নাজিরপুর অঞ্চলের কৃষকের স্বপ্ন প্রতি বছর তলিয়ে যায় পানির নিচে কালিহাতীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন রাজশাহী জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের ভোট স্থগিত প্রফেসর ডাক্তার উত্তম কুমার বড়ুয়াকে সংবর্ধিত করলো মিলন-পুর্নিমা ফাউন্ডেশন ঈদগাঁওর ৫ ইউনিয়নে আওয়ামী রাজনৈতিক অঙ্গনে চাঙ্গাভাব: উচ্ছাস তৃনমূলে চট্টগ্রামের হিজরা সুমন মানবিক কাজে আত্ম তৃপ্তি পান সরিষাবাড়ীতে দুই শিশু শিক্ষার্থী হারানোকে কেন্দ্র করে মাদ্রাসায় হামলা ভাঙচুর ও শিক্ষককে লাঞ্ছিত নাটোরে ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার মনোহরদীতে নৌকার প্রার্থীর প্রচারণায় হামলা, ভাংচুর

গাজীপুর কালীগঞ্জে র‍্যাব ও বিএসটিআই এর যৌথ অভিযানে ৫ বেকারিকে সাড়ে ৩ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুর জেলার কালীগঞ্জ থানাধীন নাগরী টু তুমুলিয়া এলাকায় র‌্যাব-১ এর ভ্রাম্যমাণ অভিযানে ৫টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৩,৫০,০০০ টাকা জরিমানা করা হয়।

আজ বৃহস্পতিবার ২০ জানুয়ারি সকাল ৯ঃ৩০ টা হতে বিকাল ৩ঃ৩০ মিনিট পর্যন্ত র‌্যাব ফোর্সেস সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ এর নেতৃত্বে কালীগঞ্জ থানাধীন নাগরী টু তুমুলিয়া এলাকায় অভিযান চালিয়ে ৫ বেকারিকে জরিমানা করা হয়।

অভিযুক্ত ৫ প্রতিষ্ঠান গুলো হল, খাদিজা বিস্কুট এন্ড বেকারী এর স্বত্ত্বাধীকারী গাজীপুর জেলার কালীগঞ এলাকার মোঃ মোশারফ হোসেনকে ৫০,০০০ টাকা ও ম্যানেজার কালীগঞ্জ এলাকার মোঃ মাসুদুল ইসলামকে ৫০,০০০টাকা, সাহানা বেকারী এর স্বত্ত্বাধীকারী ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর এলাকার মোঃ আব্দুল হালিমকে ৫০,০০০ টাকা, শিমু মিষ্টান্ন ভান্ডার এন্ড রেস্টুরেন্ট এর স্বত্ত্বাধীকারী কালীগঞ্জ এলাকার মোঃ ওয়াজ উদ্দিনকে ৫০,০০০ টাকা ও সাহিদা বিস্কুট এন্ড বেকারী এর স্বত্ত্বাধীকারী ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর এলাকার মোঃ সৈয়দ রাশেদুল ইসলামকে ৩০,০০০ টাকা এবং রহমান শাহ্ ব্রেড এন্ড বিস্কুট বেকারী এর স্বত্ত্বাধীকারী ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর এলাকার মোঃ বিল্লাল হোসেনকে ১,২০,০০০ টাকা সহ সর্বমোট ৩,৫০,০০০ টাকা জরিমানা করা হয়।

খাদিজা বিস্কুট এন্ড বেকারী, সাহানা বেকারী, শিমু মিষ্টান্ন ভান্ডার এন্ড রেস্টুরেন্ট, সাহিদা বিস্কুট এন্ড বেকারী এবং রহমান শাহ্ ব্রেড এন্ড বিস্কুট বেকারীতে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে।

সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ জানান, র‌্যাব-১ এর একটি আভিযানিক দল গাজীপুর জেলার কালীগঞ্জ থানাধীন নাগরী টু তুমুলিয়া এলাকায় খাদিজা বিস্কুট এন্ড বেকারী, সাহানা বেকারী, শিমু মিষ্টান্ন ভান্ডার এন্ড রেস্টুরেন্ট, সাহিদা বিস্কুট এন্ড বেকারী এবং রহমান শাহ্ ব্রেড এন্ড বিস্কুট বেকারীতে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাব ফোর্সেস সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ এবং বিএসটিআই এর নেতৃতে পরিচালিত ভ্রাম্যমান আদালত প্যাকেটে ওজন পরিমাপে কম দেওয়া এবং যথাযথ কর্তৃপক্ষের অনুমোদন ব্যতিত স্বাস্থ্যবিধি না মেনে অস্বাস্থ্যকর পরিবেশে বিভিন্ন পণ্য তৈরী করার অপরাধে ভ্রাম্যমান আদালত ৫ বেকারিকে সাড়ে তিন লক্ষ টাকা জরিমানা করে।
জরিমানার মাধ্যমে আদায়কৃত টাকা সরকারী কোষাগারে জমা দেয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এই র‍্যাব কর্মকর্তা ।

বিএস/কেসিবি/সিটিজি/৮ঃ৪০পিএম

 

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved