বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০১:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ছাতকের পরিস্থিতি ভয়াবহ,সারা‌দে‌শে সঙ্গে সড়ক যোগা‌যোগ বন্ধ পিরোজপুরে বাস চাপায় কলেজ ছাত্র নিহত ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা,গণতন্ত্রের অগ্নিবীণা ও উন্নয়ন-প্রগতির প্রত্যাবর্তনঃ তথ্যমন্ত্রী নাজিরপুর অঞ্চলের কৃষকের স্বপ্ন প্রতি বছর তলিয়ে যায় পানির নিচে কালিহাতীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন রাজশাহী জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের ভোট স্থগিত প্রফেসর ডাক্তার উত্তম কুমার বড়ুয়াকে সংবর্ধিত করলো মিলন-পুর্নিমা ফাউন্ডেশন ঈদগাঁওর ৫ ইউনিয়নে আওয়ামী রাজনৈতিক অঙ্গনে চাঙ্গাভাব: উচ্ছাস তৃনমূলে চট্টগ্রামের হিজরা সুমন মানবিক কাজে আত্ম তৃপ্তি পান সরিষাবাড়ীতে দুই শিশু শিক্ষার্থী হারানোকে কেন্দ্র করে মাদ্রাসায় হামলা ভাঙচুর ও শিক্ষককে লাঞ্ছিত

আবুধাবির মদিনা যায়েদ এলাকায় চট্টগ্রামের সন্দ্বীপ জেন্ট সেলুনের উদ্বোধন

সনজিত কুমার শীল। আবুধাবি

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির প্রাণকেন্দ্র মদিনা যায়েদ ইএমকে সুপার মার্কেটের পিছনে মসজিদ সংলগ্ন বাংলাদেশের চট্টগ্রামের বিখ্যাত সন্দ্বীপ তানার হারামিয়া ইউনিয়নের রসিক কবিরাজের বাড়ির বুদের চন্দ্র মজুমদার এর কনিষ্ঠ পুত্র ব্যবসায়ী জীবন মজুমদার গতকাল নিজের এলাকার নামে সন্দ্বীপ জেন্ট সেলুনের শুভ উদ্বোধন করেন।

গতকাল ২০ শে জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় ফিতা কেটে দোকানের উদ্বোধন করেন লোকাল স্পনসর মাজেদ সালেম ওবায়েদ নাসের আল ইয়া মাহি ও দোকানের স্বত্বাধিকারী জীবন মজুমদার।

এসময় উপস্থিত ছিলেন আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি জামশেদুল আলম, অর্থ সম্পাদক আবু তাহের, সাংস্কৃতিক সম্পাদক সজল চৌধুরী সাংবাদিক ও ব্যবসায়ী সনজিত কুমার শীল, সন্দ্বীপ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মহিউদ্দিন মিঠু, প্রচার সম্পাদক মোহাম্মদ দেলোয়ার ও সন্দ্বীপ উপজেলা যুবলীগ নেতা মিশু।জাতীয় হিন্দু মহাজোটের সিনিয়র সহ-সভাপতি কানু লাল দাস সাধারণ সম্পাদক সঞ্জয় শীল, দিদার আলম, ব্যাংকার মোহাম্মদ ইউসুফ, সুরেশ্বর জনাধন দাস সহ আরো অনেকে। দোকান উদ্বোধনের পর সন্দ্বীপ জেমস সেলুনের স্বত্বাধিকারী জীবন মজুমদার বলেন ভিজিট ভিসা খোলা থাকায় দেশ থেকে শ্রমিক এনে বিভিন্ন কোম্পানিতে কাজের সুযোগ হয়েছে।

বর্তমানে সিন্ডিকেটের কারণে বিমান ভাড়া অতিরিক্ত হওয়ায় দুর্ভোগে পড়েছেন প্রবাসীরা। অনতিবিলম্বে সিন্ডিকেট বন্ধ করে প্রবাসীদের বিমান ভাড়া কমানোর দাবি জানান। বক্তারা বলেন আমিরাতে চাকরি না করে যৌথভাবে মিলে ব্যবসাপ্রতিষ্ঠান করলে তাতে নিজের পরিবারের লাভ এবং বাংলাদেশীদের কর্মসংস্থান ও বৃদ্ধি হবে। বক্তব্যে আরও বলেন যারা দেশ থেকে প্রবাসে আসবেন অন্ততপক্ষে টেকনিক্যাল কাজ জানা থাকলে কর্মসংস্থানের অভাব নেই বলেও উল্লেখ করেন। পরে আরব আমিরাতের আইন-কানুন মেনে চলা, ব্যবসা-বাণিজ্যের বৃদ্ধি এবং বিশ্বের নানা ধরনের সংক্রমণ রোগ থেকে নিরাপদ থাকার জন্য বিশেষ প্রার্থনা করা হয়।

বিএস।কেসিবি।সিটিজি।৮ঃ২৫পিএম

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved