মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০১:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
সয়াবিন তেলের দাম লিটারে ১৪ টাকা কমল টি-টোয়েন্টি বিশ্বকাপ দল থেকে বাদ দেওয়া হয়েছে শিমরন হেটমায়ারকে সরকারবিরোধী সমাবেশের ডাক দিয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী গাজীপুর মহানর আওয়ামী লীগে তোড়জোড়, যুবলীগে কালক্ষেপন, ছাত্রলীগে গুছিয়ে উঠার প্রক্রিয়া! ক্ষ্মীপুরে বাংলাদেশ ইউ,পি মেম্বার এসোসিয়েশনের মতবিনিময় অনুষ্ঠিত নেতার আশির্বাদে বিজয়ের নিশ্চয়তা দিচ্ছেন জেলা পরিষদ সদস্য প্রার্থী বাকেরগঞ্জের মাসুদ দৌলতপুরে নির্বাচনের আগেই শতভাগ এমপিভূক্তি: এমপি বাদশাহ্ সোস্যাল মিডিয়ায় গুজব, প্রতিবাদ জানালেন প্রভাষক যশোরে কুকুরের মত মুখ নিয়ে গরুর বাছুরের জন্ম

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের “অ্যানুয়াল বিজনেস কনফারেন্স – ২০২২ ” অনুষ্ঠিত

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের “অ্যানুয়াল বিজনেস কনফারেন্স- ২০২২”; গত ১৭ জানুয়ারি ২০২২ তারিখ, মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। কোভিড- ১৯ (করোনা ভাইরাস) এর সংক্রমণের ঝুঁকি এড়াতে ভার্চুয়াল প্লাটফর্ম-এ আয়োজিত এই কনফারেন্স-এ সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ। ব্যাংকের পরিচালনা পর্ষদের মাননীয় চেয়ারম্যান, লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল এর প্রাক্তন ইন্টারন্যাশনাল ডিরেক্টর ও এফবিসিসিআই এর প্রাক্তন প্রেসিডেন্ট জনাব কাজী আকরাম উদ্দিন আহ্মদ প্রধান অতিথি হিসেবে কনফারেন্সে উপস্থিত ছিলেন। প্রধান অতিথির ভাষণে জনাব কাজী আকরাম উদ্দিন আহ্মদ বিগত দিনে ব্যাংকের অর্জিত সাফল্যে সন্তোষ প্রকাশ করেন এবং উক্ত সাফল্যে অবদানের জন্য ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আন্তরিক অভিনন্দন জানান। তিনি ব্যাংকের উন্নতির ধারা অব্যাহত রাখার লক্ষ্যে উত্তম সেবা প্রদান ও আধুনিক প্রযুক্তি নির্ভর গতিশীল বহুমুখী ব্যাংকিং সেবা প্রদানের উপর গুরুত্ব আরোপ করেন। ব্যাংক এর সকল শাখার ম্যানেজারবৃন্দের অনলাইন অংশগ্রহণে আয়োজিত এই কনফারেন্সে সভাপতি খন্দকার রাশেদ মাকসুদ ব্যবসা পর্যালোচনা ও ঋণ আদায় সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং ২০২২ সালের বার্ষিক ব্যবসায়িক লক্ষ্যমাত্রা প্রদান করেন ও এই লক্ষ্যমাত্রা অর্জনে দিক নির্দেশনা প্রদান করেন।
কনফারেন্সে অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, সিআরও ও ক্যামেলকো জনাব মোঃ তৌহিদুল আলম খান, উপ ব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ রফিকুল ইসলাম, উপ ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও এম. লতিফ হাসান, এসবিএল ইসলামি ব্যাংক কনভার্শন প্রজেক্ট এর কোঅর্ডিনেটর, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট ও হেড অব এসবিএল শরি‘য়াহ্ সেক্রেটারিয়েট মোঃ মোহন মিয়া, মানব সম্পদ বিভাগের প্রধান আলকনা কে. চৌধুরী এবং ভারপ্রাপ্ত কোম্পানি সেক্রেটারি মোঃ আলী রেজা এফসিএমএ, সিআইপিএ।

 

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved