মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
নবীনগরে নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ আটক-৪ কোনো কাজী বাল্য বিবাহ সম্পাদন করলে লাইসেন্স বাতিল- জ্যোতি বিকাশ  ধামরাই পৌরসভার পূর্ব কায়েতপাড়া শাইলাটেকি ভদ্রাকালী মন্দির প্রাঙ্গণে নামযজ্ঞ ও অষ্টকালীন লীলাকীর্তন উৎসব উদযাপন  হজরত খানবাহাদুর আহছানউল্লাহ্ (রঃ) এর ওরছ শরীফ আগামী ৯,১০ ও ১১ ফেব্রুয়ারি ময়মনসিংহে রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল ও হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে অভিযান  বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের

পাবনায় বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান খান ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

পাবনা সদর উপজেলার আতাইকুলা থানার সাদুল্লাপুর ইউনিয়নের দুবলিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবাহান খান স্মৃতি ফাউন্ডেশন উদ্যোগে সমাজের দরিদ্র,অসহায় ও সুবিধা বঞ্চিত বিধবাদের মধ্যে দুবলিয়া পুরাতন পাড়া গ্রামের হযরত আবু বকর রাঃ জামে মসজিদ সংলগ্ন সাবেক মেম্বর মরহুম আঃ হামিদ খানের বাড়ির উপর গতকাল শীত বস্ত্র কম্বল বিতরন করা হয়। সাদুল্লাপুর ইউনিয়নের দুবলিয়া,ফারাতপুর,চরপাড়া,কামারডাঙ্গা,পাটোয়া,শ্রীকোল, চরহাপানিয়া ও দাসপাড়া গ্রামের বিধবাদের মধ্যে শীতের কাপড় কম্বল বিতরণ করা হয়েছে।
 আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের প্রেসিডেন্ট ভিডিপি সেবা পদক প্রাপ্ত সাবেক পরিচালক, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার বিশেষ প্রতিনিধি, টিএমএসএস ইনফরমেশন ইনটেলিজেন্ট এজেন্ট ও ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আব্দুল খালেক খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন দুবলিয়া পুলিশ ক্যাম্পের টিম ইনচার্জ মোঃ শফিউল আলম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুবলিয়া ব্রাকের ম্যানেজার মোঃ নূর আলম, হাই কেয়ার কিন্ডারগার্টেনের পরিচালক, টিএমএসএসের জীবন সদস্য ও অবসর প্রাপ্ত বিশিষ্ট ব্যাংকার মোঃ আঃ কুদ্দুস পন্ডিত।                 অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের দাতা মোঃ আব্দুস ছামাদ খান, ফাউন্ডেশনের পরিচালক মোঃ রানু খান, বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ ফিরোজ আলম খান, স্বেচ্ছাসেবক লীগ নেতা বিশিষ্ট সমাজ সেবক ফাউন্ডেশনের পরিচালক   কে এম মনির হোসেন,ফাউন্ডশনের পরিচালক রাসেল আলী খান, মুক্তিযোদ্ধা পরিবারের মোঃ পিয়াস খান, মোঃ কাওসার আলী  খান,মোঃ রিত্তিক আলী,মোঃ আসিব খান পিয়াল ও মোঃ ইমোন আলী খান প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন গ্রাম এলাকার প্রায় দুই শত বিধবাদের মধ্যে কম্বল বিতরণ করা হয় ।
 ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আব্দুল খালেক খান তাঁর শুভেচ্ছা বক্তব্যে বলেন আগামী দিনে আমরা সামাজিক বিভিন্ন ভালো কর্মসূচী নিয়ে সামনে এগিয়ে যাওয়ার পরিকল্পনা গ্রহণ করেছি । ইচ্ছা করলে সমাজের যে কোন দানশীল ও সহৃদয়বান ব্যক্তিগন আমাদের  সামাজিক এ সকল ভালো কাজের সাথে শরীক হতে পারবেন। তিনি আরোও বলেন এ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের উপসচিব এ কে এম ফজলুল হক।  ফাউন্ডেশনের অপর উপদেষ্টা বাংলাদেশ পুলিশের সুপার মোঃ আঃ লতিফ, উপদেষ্টা বাংলাদেশ টেলিভিশনের অনুষ্ঠান সমন্বয় রেজা আহমেদ, উপদেষ্টা পাবনা সরকারি মহিলা কলেজের শিক্ষক মেঃ লিটন আনাম লিটু,পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা বিশিষ্ট ব্যবসায়ী ও প্রথম শ্রেণির ঠিকাদার মোঃ মানিকুজ্জামান খান মানিক সহ আরও সমাজের পরিচিত ব্যক্তিরা এ প্রতিষ্ঠানের উপদেষ্টা পরিষদের দায়িত্ব পালন করছেন। তাঁদের পরামর্শে ফাউন্ডেশন কর্তৃপক্ষ সামাজিক এ সকল কার্যক্রম পরিচালনা করছে। আগামীতে এলাকায় স্থানীয় কৃষকদের উন্নয়নে সহায়তা প্রদান,বৃক্ষরোপণ কর্মসূচি, স্বাস্থ্য সেবা প্রদান, শিক্ষার মানোন্নয়নে সহায়তা প্রদান, করোনা প্রতিরোধে প্রচার ও লিপলেট বিতরণ, সামাজিক যেকোনো অবক্ষয় রোধে কাজ করাসহ সামাজিক ভালো কার্যক্রম পরিচালনার করার পদক্ষেপ নেওয়া হবে।
এ কম্বল বিতরণ অনুষ্ঠানে এলাকার শতাধিক কৃষক,শ্রমিম,এলাকাবাসী, রাজনৈতিক নেতা,এনজিও কর্মী ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি উপস্থিত ছিলেন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved