বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০১:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ছাতকের পরিস্থিতি ভয়াবহ,সারা‌দে‌শে সঙ্গে সড়ক যোগা‌যোগ বন্ধ পিরোজপুরে বাস চাপায় কলেজ ছাত্র নিহত ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা,গণতন্ত্রের অগ্নিবীণা ও উন্নয়ন-প্রগতির প্রত্যাবর্তনঃ তথ্যমন্ত্রী নাজিরপুর অঞ্চলের কৃষকের স্বপ্ন প্রতি বছর তলিয়ে যায় পানির নিচে কালিহাতীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন রাজশাহী জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের ভোট স্থগিত প্রফেসর ডাক্তার উত্তম কুমার বড়ুয়াকে সংবর্ধিত করলো মিলন-পুর্নিমা ফাউন্ডেশন ঈদগাঁওর ৫ ইউনিয়নে আওয়ামী রাজনৈতিক অঙ্গনে চাঙ্গাভাব: উচ্ছাস তৃনমূলে চট্টগ্রামের হিজরা সুমন মানবিক কাজে আত্ম তৃপ্তি পান সরিষাবাড়ীতে দুই শিশু শিক্ষার্থী হারানোকে কেন্দ্র করে মাদ্রাসায় হামলা ভাঙচুর ও শিক্ষককে লাঞ্ছিত

পৃথক অভিযানে রামগঞ্জে পলাতক আসামিসহ গ্রেফতার ৪

অপরাধ নির্মূলের লক্ষে রামগঞ্জ থানা পুলিশের পৃথক অভিযানে নারী ও শিশু নির্যাতন মামলা, মাদকসেবী এবং বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীসহ ৪জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
রামগঞ্জ থানা পুলিশের সূত্রমতে, শুক্রবার ২১ জানুয়ারি লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এ.এইচ.এম কামরুজ্জামান, পিপিএম-সেবা এর দিক-নির্দেশনায় ও রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এমদাদুল হকের সার্বিক তত্ত্বাবধানে এসআই জাহিদ হোসেন রায়হান, এএসআই উত্তম কুমার বড়ুয়া, এএসআই হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনায় গোপন সংবাদের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী আনন্দীপুর গ্রামের আলী আকবরের ছেলে মোঃ মাসুদ আলম এবং সিআর ৩৬৭/১৭ মামলার ০৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আঙ্গারপাড়ার শাহ আলমের ছেলে ওমর ফারুক’কে গ্রেফতার করা হয়।
এছাড়াও বৃহস্পতিবার ২০ জানুয়ারি এক অভিযানে
 এএসআই উত্তম কুমার বড়ুয়া সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনায় গোপন সংবাদের ভিত্তিতে সিআর ৩১৯/১৮ মামলার ০৮ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি উপজেলার পশ্চিম করপাড়ার মৃত আবদুল আউয়ালের ছেলে দুলাল হোসেনকে গ্রেফতার করে। তাছাড়াও এএসআই ছায়েদ উল্যাহ সঙ্গীয় ফোর্সসহ রাত্রীকালিন রণপাহারা ডিউটি কালীন দলটার সফিকুল ইসলামের ছেলে মাদকসেবী ফয়সাল আমিনকে পুলিশ আইনের ৩৪ ধারায় গ্রেফতার করা হয়।
উপরোক্ত আসামিদেরকে গ্রেপ্তারপূর্বক জেলার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এ প্রসঙ্গে রামগঞ্জ থানার ওসি মোঃ এমদাদুল হক জানান, মাদকের বিরুদ্ধে ও বিভিন্ন অপরাধ নির্মূলে রামগঞ্জ থানা পুলিশ জিরো টলারেন্সে রয়েছে। থানা এলাকায় এধরনের অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved