সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন

সাউথইস্ট ব্যাংকের “বিজনেস পলিসি এবং প্ল্যানিং কনফারেন্স ২০২২” অনুষ্ঠিত

সাউথইস্ট ব্যাংক লিমিটেড গত ২২, জানুয়ারী ২০২২ তারিখে ব্যাংকের ব্যবসায়িক অবস্থান ও মূল্যায়ন স¤পর্কিত “বিজনেস পলিসি এবং প্ল্যানিং কনফারেন্স ২০২২” এর আয়োজন করে।

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান জনাব আলমগীর কবির, এফসিএ উক্ত কনফারেন্সে ভার্চুয়ালি সংযুক্ত ছলিনে।

কনফারেন্সে, ভাইস চেয়ারপার্সন মিসেস দুলুমা আহমেদ, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান ও পরিচালনা পর্ষদের সদস্য জনাব আজিম উদ্দিন আহমেদ, পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ – মিসেস জোসনা আরা কাশেম, মিসেস রেহানা রহমান, জনাব মো: আকিকুর রহমান, বে-লিজিং এন্ড ইনভেষ্টমেন্ট লিমিটেডের পক্ষে জনাব এম. মনিরুজ্জামান খান, জনাব নাসির উদ্দিন আহমেদ, এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেডের পক্ষে জনাব মোঃ রফিকুল ইসলাম, অডিট কমিটির চেয়ারম্যান ও স্বতন্ত্র পরিচালক জনাব সৈয়দ সাজেদুল করিম এবং স্বতন্ত্র পরিচালক জনাব ড. কাজী মেজবাহউদ্দিন আহমেদ ভার্চুয়ালি সংযুক্ত ছলিনে।

সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন কনফারেন্সে সভাপতিত্ব করেন।

সাউথইস্ট ব্যাংকের সকল শাখা প্রধান, উপশাখা প্রধান, বিভাগীয় প্রধান ও ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ভার্চুয়াল প্ল্যাটফর্মে আয়োজিত কনফারেন্সে সংযুক্ত হন। কনফারেন্সে ব্যাংকের সার্বিক অগ্রগতি পর্যালোচনা করা হয় এবং ২০২২ সালের বার্ষিক ব্যবসায়িক লক্ষ্য অর্জনের জন্য বিভিন্ন নীতিমালা প্রণয়ন করা হয়।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved