শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

ধামরাই উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে

ধামরাই উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর সাথে মতবিনিময় সভা করেছেন স্থানীয় এমপি আলহাজ্ব বেনজির আহমেদ।
শনিবার ২২ জানুয়ারী দুপুরে সাভারের  জয় রেস্তোরাঁয় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন সাকুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা (২০) এর মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজির আহমেদ এমপি। তিনি বলেন- আগামী সংসদ নির্বাচন সামনে রেখে আমরা আজ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দের নিয়ে এই মতবিনিময় সভা করছি।  পর্যায়ক্রমে আপনাদের সবার মতামত নিয়ে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আমরা মতবিনিময় সভা করবো।  আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃত্বের প্রতি আমার আহবান। আপনারা নির্বাচনকে কেন্দ্র করে কোনো কোন্দলে জড়িয়ে কেউ দলে বিভক্ত সৃষ্টি  করবেন না। এবং আওয়ামী লীগের লক্ষ্য হচ্ছে সংগঠনকে শক্তিশালী করা। মতবিনিময় এর মাধ্যমে সংগঠনকে ঢেলে সাজিয়ে কর্মঠ ও যোগ্যদের নেতৃত্বে আওয়ামী লীগ সুসংগঠিত করুন।
তিনি আরো বলেন, আমরা ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে মতবিনিময়ের উদ্দেশ্য নিয়ে মাঠে নেমেছি। সেই লক্ষ্য নিয়ে প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলার প্রতিটি ইউনিট,  আপনাদের মধ্যে অনেক নেতা আছেন, যারা যথাযথ মূল্যায়ন বা পদোন্নতি পাননি, তারা মূল্যায়ন পাবেন। মতবিনিময় ও মতবিশ্বাসের  মাধ্যমে সংগঠনে গতিশীলতা আসবে। মূল্যায়ন হওয়ার সুযোগ আসবে। আমরা কাউকে চাপিয়ে দিতে চাই না। আমরা একজন অপরজনের সহকর্মী ও সহযোগী হিসেবে কাজ করতে চাই। আপনাদের সহযোগিতা   নিয়ে কাজ করলে  সংগঠনের লাভ হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে  বাংলাদেশের  উন্নয়নের ধারাকে অব্যস্থিত রাখতে, আওয়ামী লীগের নেতৃবৃন্দ  সবাই একতাবদ্ধ হয়ে  নৌকা মার্কায় ভোট চান।
এসময় বক্তারা বলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ, কোনো কমিটি গঠন তন্ত্র মুলক কার্যক্রম নেই। ধামরাই উপজেলা আওয়ামী লীগের  সংগঠন দুর্বল বা সবল বুঝা যাচ্ছে না। যার ফলে সংগঠনের দিকে সবার নজর একটু কম। ধামরাইয়ে দেখেছি ২০ / ২২ বছর হয়ে গেছে, কমিটির কোনো পরিবর্তন নেই। সংগঠনের যে কার্যপদ্ধতি সেটাও কোন রকমে চলছে। তবে সবাই একতাবদ্ধ হয়ে কাজ করলে আগামী সংসদ নির্বাচনে ধামরাই থেকে আলহাজ্ব বেনজির আহমেদকে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে পারবো।
এসময় আরও উপস্থিত ছিলেন ধামরাই পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল হক আইয়ুব, ধামরাই উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, ধামরাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা,ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সানোরা ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, ধামরাই উপজেলা আওয়ামী কৃষক লীগের সভাপতি আহম্মদ হোসনে সহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved