মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
রেমিটেন্স যোদ্ধাদেরকে সম্মাননা দেবে মহানগর আওয়ামী লীগ- আ জ ম নাছির উদ্দীন যাত্রীর স্বর্ণালংকারসহ ব্যাগ চুরি;এ্যাপসের সহায়তায় সিএনজি চালক আটক রোহিঙ্গারা যাতে ভোটার তালিকায় স্থান না পায় সে ব্যাপারে সতর্ক থাকতে হবেঃ জেলা প্রশাসক চলচ্চিত্র ‍‘হুইল চেয়ার’র প্রিমিয়ার শো চট্টগ্রাম শিল্পকলায় বৃহস্পতিবার বাগেরহাট জেলার সেরা অফিসার নির্বাচিত হয়েছেন এসি ল্যান্ড মোঃ আলী হাসান খেলাধুলায় সম্পৃক্ত থাকলে আমাদের সন্তানরা বিপদগামী হবে না-মহিউদ্দীন মহারাজ ভান্ডারিয়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন কোভিড-১৯ এর সার্টিফিকেট নিয়ে বিদেশগামী সাধারণ যাত্রীদের সাথে প্রতারণা;চক্রের ৭ সদস্য গ্রেফতার নগরীতে র‍্যাব-৭ ও ভোক্তা অধিকার যৌথ অভিযান;১২ হাজার লিটার তৈল জব্দসহ ৫ লক্ষ টাকা জরিমানা ঝুঁকিপূর্ণ সেতুটি সংস্কার করা হয়েছে 

“এ” ক্যাটাগরিতে আইজিপি ব্যাজ পদক পেলেন এসআই মমিনুল হাসান ও ধর্মেন্দু দাশ

কমল চক্রবর্তীঃ

নগরীর কোতোয়ালী থানার চৌকস পুলিশ অফিসার তথা টিম কোতোয়ালীর একজন সাহসী ও বিচক্ষণ সদস্য এসআই মমিনুল হাসান ও এসআই ধর্মেন্দু দাশ ২০২০ সালে অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদান ও ভালো কাজের স্বীকৃতি স্বরূপ  “এ” ক্যাটাগরিতে আইজিপি ব্যাজ-২০২০(Police Force Exemplary Good Service Badge-2020) পদক পেলেন ।

আজ শনিবার (২২ জানুয়ারি) পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজির আহমেদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে প্রকাশিত তালিকায় তাদের নাম ছিল।

জানা গেছে, কর্মক্ষেত্রে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন, বাহিনীর মর্যাদা বৃদ্ধি হয়েছে, এমন কর্মকাণ্ডের পাশাপাশি বিভিন্ন ভালো কাজের স্বীকৃতি স্বরূপ প্রতি বছর পুলিশ সপ্তাহে আইজিপি ব্যাজে মনোনীত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের এ পদক দেয়া হয়।‘আইজিপি’স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ’। পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ এ পুরস্কার।

আইনশৃঙ্খলা রক্ষা, জননিরাপত্তা বিধান, জনসেবামূলক কর্মকাণ্ড, মামলার রহস্য উদঘাটন, ভালো পুলিশিং, সরকারি ও ব্যক্তিগত কাজের মাধ্যমে পুলিশ বাহিনীর ভাবমূর্তি বাড়ানোসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে অবদানের ভিত্তিতে পদকের জন্য যোগ্য কর্মকর্তা ও সদস্যদের নির্বাচিত করা হয়।

এসআই মমিনুল হাসান জানান, আল্লাহর অশেষ রহমতে ২০২০ সালে প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি স্বরূপ “A” ক্যাটাগরিতে আইজিপি ব্যাজ পদক “Police Force Exemplary Good Service Badge-2020” প্রাপ্ত হলাম। কৃতজ্ঞতা ও ধন্যবাদ- টিম কোতোয়ালীর প্রতি। আমার আজকের এই অর্জন টিম কোতোয়ালীর অর্জন। এর মধ্য দিয়ে আরো বেশি দায়িত্বশীল্ ভুমিকা পালন করতে হবে। এই পদক প্রাপ্তি কর্মক্ষেত্রে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে আমাকে আরও বেশী অনুপ্রাণিত করবে।

বিএস/কেসিবি/সিটিজি/৭ঃ২০ পিএম

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved