মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
রেমিটেন্স যোদ্ধাদেরকে সম্মাননা দেবে মহানগর আওয়ামী লীগ- আ জ ম নাছির উদ্দীন যাত্রীর স্বর্ণালংকারসহ ব্যাগ চুরি;এ্যাপসের সহায়তায় সিএনজি চালক আটক রোহিঙ্গারা যাতে ভোটার তালিকায় স্থান না পায় সে ব্যাপারে সতর্ক থাকতে হবেঃ জেলা প্রশাসক চলচ্চিত্র ‍‘হুইল চেয়ার’র প্রিমিয়ার শো চট্টগ্রাম শিল্পকলায় বৃহস্পতিবার বাগেরহাট জেলার সেরা অফিসার নির্বাচিত হয়েছেন এসি ল্যান্ড মোঃ আলী হাসান খেলাধুলায় সম্পৃক্ত থাকলে আমাদের সন্তানরা বিপদগামী হবে না-মহিউদ্দীন মহারাজ ভান্ডারিয়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন কোভিড-১৯ এর সার্টিফিকেট নিয়ে বিদেশগামী সাধারণ যাত্রীদের সাথে প্রতারণা;চক্রের ৭ সদস্য গ্রেফতার নগরীতে র‍্যাব-৭ ও ভোক্তা অধিকার যৌথ অভিযান;১২ হাজার লিটার তৈল জব্দসহ ৫ লক্ষ টাকা জরিমানা ঝুঁকিপূর্ণ সেতুটি সংস্কার করা হয়েছে 

ধামরাইয়ে মামার ধর্ষণে ভাগ্নী অন্তঃসত্ত্বা মামা আটক

ঢাকার ধামরাইয়ে মামার লালসার শিকারে ভাগ্নী ৪ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ পাওয়া গেছে । এ ঘটনায় মামা মোঃ আমির হোসেন আমু (৪১) কে আটক করেছে ধামরাই থানা পুলিশ।
আজ রবিবার (২৩ জানুয়ারী) বিকেলের দিকে উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের কাওয়াখোলা গ্রাম থেকে অভিযুক্ত মামাকে আটক করা হয়। এর আগে ভুক্তভোগীর মা বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযুক্ত আমির হোসেন আমু ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের কাওয়াখোলা গ্রামের মোঃ ইজ্জত আলীর ছেলে। মেয়েটি আমুর ফুফাতো বোনের মেয়ে।
ভুক্তভোগি ও পুলিশ সুত্রে জানাযায়, গত চার মাস আগে ভাগ্নী আমুর বাড়ীতে আমুর মেয়ের সাথে পাশের রুমে ঘুমায়। পরে আমুর মেয়ে বিছানা ছেড়ে প্রাইভেট পড়তে গেলে সেই সুযোগে আমু গোপনে মেয়ের সেই কক্ষে প্রবেশ করে ভাগ্নীকে জোর করে ধর্ষণ করে। পরে ভাগ্নী চিৎকার করলে আমু তাকে ধারালো অস্ত্রের মুখে প্রাণ নাশের হুমকি দিলে ভাগ্নী ও তার পরিবার চুপ হয়ে যায়। পরে গত এক মাস আগে মেয়ের বিয়ে হয়। সেখানে তার শারীরিক অবস্থা খারাপ হলে মেয়েকে পরীক্ষা করানো হলে চার মাসের অন্তঃসত্ত্বা বলে নিশ্চিত করা হয়। এর পর মেয়েকে জিজ্ঞাসা করলে তিনি বলেন আমু আমাকে জোর করে তার মেয়ের কক্ষে ধর্ষণ করে। আমি চিৎকার করলে আমু আমাকে ধারালো অস্ত্রের মুখে ভয় দেখালে আমি চুপ হয়ে যায়।
এ বিষয়ে মেয়ের মামা সাত্তার বলেন, আমু আমার আপন ফুফাতো ভাই। তাকে আমরা সব দিক দিয়ে সাহায্য সহযোগিতা করে থাকি। কিন্তু আজ সে কি করলো আমার ভাগ্নীকে। আমরা সমাজে মুখ দেখাতে পারি না। আমার ভাগ্নীকে কত টাকা খরচ করে বিয়ে দিয়েছি। আমি এর দৃষ্টান্ত মূলক  সঠিক বিচার চাই।
এ বিষয়ে কাওয়ালীপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রাসেল মোল্লা বলেন, আমুর লালসার শিকার হয়ে ফুফাতো বোনের মেয়ে ৪ মাসের অন্তঃসত্ত্বা হয়েছে।এমন একটি লিখিত অভিযোগ পাওয়ার পর অভিযান চালিয়ে অভিযুক্ত আমির হোসেন আমুকে কাওয়াখোলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved