সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন

বগুড়া শেরপুরে স্বামী কর্তৃক পিতার অপমান সহ্য করতে না পেরে মেয়ের আত্মহত্যা

বগুড়া শেরপুরের খানপুর ইউনিয়নে স্বামী কর্তৃক  পিতার  অপমান সহ্য করতে না পেরে অভিমান করে মারিয়া খাতুন (১৯) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। নিহত মারিয়া শালফা এলাকার আব্দুল করিম আকন্দের ছেলে নাজির আকন্দের স্ত্রী।
রবিবার (২৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টায় দিকে শালফা এলাকা থেকে শেরপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে। এর আগে দুপুর দেড়টার দিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।  স্থানীয় সূত্রে জানা যায়, গত ৩ বছর আগে  খানপুর ইউনিয়নের শালফা গ্রামে নাজির আকন্দের সঙ্গে বথুয়াবাড়ি এলাকার মতি ফকিরের মেয়ে মারিয়ার বিয়ে হয়।
তাদের এক বছরের একটি মেয়ে সন্তান আছে। মতি ফকির মেয়ের বাড়িতে দাওয়াত দিতে আসে। দাওয়াত দেওয়া নিয়ে জামাই শশুরকে অপমান করে।  বাবার অপমান সহ্য করতে না পেরে নিজ ঘরের তীরের সঙ্গে গলায় ওরনা পেঁচিয়ে আত্মহত্যা করে।
এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানান,  ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং শেরপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে। এছাড়াও মৃত্যুর সঠিক কারণ  জানার জন্য লাশটি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর হয়েছে ।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved