সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন

শাহজাদপুরে মিথ্যা হত্যা মামলা দায়েরের পায়তারার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জের শাহজাদপুরে দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষের সময় ইয়ারমিন হত্যা মামলার বাদী পক্ষের বিরুদ্ধে ষরযন্ত্রমূলক আসামীপক্ষের সবুর খাতুন (৮০) নামের এক বৃদ্ধাকে হত্যা করিয়া হত্যা মামলা দায়েরের পায়তারার বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
জানা যায়, গত ১৯ জানুয়ারী বুধবার সকালে পূর্ববিরোধের জের ধরে উপজেলার বাঘাবাড়ি সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ  ও খলিল মোল্লা এ দুপক্ষের মধ্যে সংঘর্ষে খলিল মোল্লার পক্ষের  মোঃ শরিফুল ইসলাম(ইয়ারমিন)(৪০) এর মৃত্যু হয়। এ ঘটনায় ঐ দিন রাতে নিহতের স্ত্রী রিতা খাতুন বাদি হয়ে আব্দুল লতিফসহ  ৯১ জনকে আসামী করে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। সেই হত্যা মামলার বিরুদ্ধে আব্দুল লতিফ গং ষরযন্ত্র মূলক আর একটি হত্যা মামলা দায়েরের পায়তারা করছে বলে তার প্রতিবাদে রবিবার(২৩জানুয়ারী) দুপুরে বাঘাবাড়ি মোল্লা পাড়া গ্রামের আওয়াল মোল্লার বাড়িতে নিহত শরিফুল ইসলাম (ইয়ারমিন) এর চাচী ফাতেমা কামাল বেলী সংবাদ সম্মেলন করেন।
এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আসামী পক্ষের মৃত তনুয়া সরকারের স্ত্রী মোছাঃ সবুরা খাতুন(৮০) দীর্ঘদিন যাবৎ প্যারালাইজড রোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ী অবস্থায় জীবন জাপন করছে। গত ২০ জানুয়ারী ভোররাতে মামলার প্রধান আসামী আব্দুল লতিফ গংগন অসুস্থ্য সবুরা খাতুনের পুত্রের সাথে যোগসাজসে সবুরা খাতুনকে নীজ বাড়ি থেকে নিয়ে অজ্ঞাতনামা স্থানে রাখিয়াছে। আমাদের ধারনা আব্দিল লতিফ গংগন সবুরা খাতুনকে হত্যা করে আমাদের নামে মিথ্যা হত্যা মামলা দায়ের করিতে পারে। এ ঘটনায় ফাতেমা কামালের ভাতিজা মোঃ কামরুল ইসলাম গত ২০ জানুয়ারী শাহজাদপুর থানায় একটি সাধারন ডায়েরী করেছে।
তিনি আরো বলেন, অসুস্থ্য সবুরা খাতুনকে হত্যা  করে আমাদের বিরুদ্ধে যেন মিথ্যা মামলা দায়ের না করতে পারে সে কারনেই সংবাদ পত্রে প্রকাশের মাধ্যেমে সরকারের উর্ধতন কতৃপক্ষের সুদৃষ্টি কামনা করে আজকে আমাদের এ সংবাদ সম্মেলন।
এ ঘটনায় আব্দুল লথিফের সাথে যোগাযোগের চেষ্টা করলে সে পলাতক থাকায় তা সম্ভব হয়নি। তবে তার কন্যা নাছরিন মুন্নী বলেন, আমাদের বিরুদ্ধে আনীত অভিযোগ সত্য নয়। ষরযন্ত্র মূলকভাবে আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে।
এ ব্যাপারে শাহজাদপুর থানার ওসি (অপারেশন) আব্দুল মজিদ বলেন, আমরা এ ব্যাপারে খোজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করবো।
উল্লেখ্য, গত ১৯ জানুয়ারী বুধবার সকালে পূর্ববিরোধের জের ধরে উপজেলার বাঘাবাড়ি সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ  ও খলিল মোল্লা এ দুপক্ষের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়। এ পর্যন্ত এ ঘটনায় দুটি মামলা হয়েছে এখন পর্যন্ত দুটি মামলায় ২৫জনকে গ্রেফতার করেছে শাহজাদপুর থানা পুলিশ।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved