মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ধামরাই পৌরসভার পূর্ব কায়েতপাড়া শাইলাটেকি ভদ্রাকালী মন্দির প্রাঙ্গণে নামযজ্ঞ ও অষ্টকালীন লীলাকীর্তন উৎসব উদযাপন  হজরত খানবাহাদুর আহছানউল্লাহ্ (রঃ) এর ওরছ শরীফ আগামী ৯,১০ ও ১১ ফেব্রুয়ারি ময়মনসিংহে রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল ও হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে অভিযান  বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা

শ্রীপুরে গাছে বেঁধে বিধবা নারীকে নির্যাতন

গাজীপুরের শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক বিধবা নারীকে গাছে বেঁধে নির্যাতন, 999 এ ফোন করে পুলিশের সহযোগিতা নেওয়ার অপরাধে চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছে প্রতিপক্ষ।
উপজেলার তেলিহাটি ইউনিয়নের ডোমবাড়ি চালা গ্রামে এঘটনাটি ঘটে।
ভুক্তভোগী হাসনারা বেগম দেয়া অভিযোগ ও স্বরজমিনে গিয়ে জানাযায় গত
শুক্রবার(২১জানুয়ারী) তার পত্রিক জমিতে জোরপূর্বক দখল করতে আসে প্রতিপক্ষরা। এ সময় তাদের বাধা দিলে বিধবা হাসনারাকে হাত ও কোমরে  রশিদিয়ে গাছের সাথে বেঁধে রেখে নির্যাতন করে তার চাচাতো বোন ও বোন জামাই জব্বারসহ পতিপক্ষরা। হাসনারাকে ছাড়াতে আসলে তার ছোটবোন মাজেদা ও বোনের মেয়ে নাজমিনকেও মারধর করা হয়।
 শ্রীপুর থানার উপ-পুলিশ পরিদর্শক প্রদীপ চন্দ্র সরকার জানান,৯৯৯এ খবর পেয়ে স্হানীয়দের সহযোগিতায়  নির্যাতনকারীদের কবল থেকে উদ্ধার করে বিধবা হাসনারাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।
 এ ব্যাপারে নির্যাতনকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করায় হাসনারা খাতুনের পরিবারের চলাচলের একমাত্র রাস্তাটি গত ২২ জানুয়ারী সকাল থেকে বন্ধ করে দিয়েছে পতিপক্ষরা।
তেলিহাটি ইউপি সদস্য তারেক হাসান বাচ্চু জানান, রাস্তা খুলে দেয়ার জন্য অভিযুক্তদেরকে চাপ দেয়া হয়েছে। রাস্তা খুলে না দিলে ত্দের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্হা নেয়া হবে।
অভিযুক্ত তাসলিমা খাতুন জানান,জমি নিয়ে মামলা রয়েছে, আমাদের জমিতে চাষাবাদ করতে বাধা দেয় তাই আমরা বোনেরা জমি থেকে উঠিয়ে নিয়ে গেছি। বেধে রাখার কথা অস্বীকার করেন তিনি।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved