বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ছাতকের পরিস্থিতি ভয়াবহ,সারা‌দে‌শে সঙ্গে সড়ক যোগা‌যোগ বন্ধ পিরোজপুরে বাস চাপায় কলেজ ছাত্র নিহত ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা,গণতন্ত্রের অগ্নিবীণা ও উন্নয়ন-প্রগতির প্রত্যাবর্তনঃ তথ্যমন্ত্রী নাজিরপুর অঞ্চলের কৃষকের স্বপ্ন প্রতি বছর তলিয়ে যায় পানির নিচে কালিহাতীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন রাজশাহী জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের ভোট স্থগিত প্রফেসর ডাক্তার উত্তম কুমার বড়ুয়াকে সংবর্ধিত করলো মিলন-পুর্নিমা ফাউন্ডেশন ঈদগাঁওর ৫ ইউনিয়নে আওয়ামী রাজনৈতিক অঙ্গনে চাঙ্গাভাব: উচ্ছাস তৃনমূলে চট্টগ্রামের হিজরা সুমন মানবিক কাজে আত্ম তৃপ্তি পান সরিষাবাড়ীতে দুই শিশু শিক্ষার্থী হারানোকে কেন্দ্র করে মাদ্রাসায় হামলা ভাঙচুর ও শিক্ষককে লাঞ্ছিত

শ্রীপুরে গাছে বেঁধে বিধবা নারীকে নির্যাতন

গাজীপুরের শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক বিধবা নারীকে গাছে বেঁধে নির্যাতন, 999 এ ফোন করে পুলিশের সহযোগিতা নেওয়ার অপরাধে চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছে প্রতিপক্ষ।
উপজেলার তেলিহাটি ইউনিয়নের ডোমবাড়ি চালা গ্রামে এঘটনাটি ঘটে।
ভুক্তভোগী হাসনারা বেগম দেয়া অভিযোগ ও স্বরজমিনে গিয়ে জানাযায় গত
শুক্রবার(২১জানুয়ারী) তার পত্রিক জমিতে জোরপূর্বক দখল করতে আসে প্রতিপক্ষরা। এ সময় তাদের বাধা দিলে বিধবা হাসনারাকে হাত ও কোমরে  রশিদিয়ে গাছের সাথে বেঁধে রেখে নির্যাতন করে তার চাচাতো বোন ও বোন জামাই জব্বারসহ পতিপক্ষরা। হাসনারাকে ছাড়াতে আসলে তার ছোটবোন মাজেদা ও বোনের মেয়ে নাজমিনকেও মারধর করা হয়।
 শ্রীপুর থানার উপ-পুলিশ পরিদর্শক প্রদীপ চন্দ্র সরকার জানান,৯৯৯এ খবর পেয়ে স্হানীয়দের সহযোগিতায়  নির্যাতনকারীদের কবল থেকে উদ্ধার করে বিধবা হাসনারাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।
 এ ব্যাপারে নির্যাতনকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করায় হাসনারা খাতুনের পরিবারের চলাচলের একমাত্র রাস্তাটি গত ২২ জানুয়ারী সকাল থেকে বন্ধ করে দিয়েছে পতিপক্ষরা।
তেলিহাটি ইউপি সদস্য তারেক হাসান বাচ্চু জানান, রাস্তা খুলে দেয়ার জন্য অভিযুক্তদেরকে চাপ দেয়া হয়েছে। রাস্তা খুলে না দিলে ত্দের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্হা নেয়া হবে।
অভিযুক্ত তাসলিমা খাতুন জানান,জমি নিয়ে মামলা রয়েছে, আমাদের জমিতে চাষাবাদ করতে বাধা দেয় তাই আমরা বোনেরা জমি থেকে উঠিয়ে নিয়ে গেছি। বেধে রাখার কথা অস্বীকার করেন তিনি।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved