সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:১৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
অভয়নগরে স্কুলে নিয়োগ বাণিজ্য সভাপতি ও প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে মানববন্ধন পুঠিয়ার বানেশ্বরে স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও সভাপতির মারামারিতে সভাপতি আহত জয়পুরহাটে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু সরিষাবাড়ীতে ব্যাপক হারে চোখ ওঠা রোগী  বেড়ে চলছে  বিদেশি মদসহ সিএনজি ড্রাইভার আটক টেকনাফে ১২টি নবনির্মিত ক্লিনিকের উদ্বোধন করেন স্বাস্থ্য মন্ত্রী  সরিষাবাড়ীতে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত হত্যার উদ্দেশ্যে হামলায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  কালাম সরদার তিনজনকেই ফ্ল্যাট দিয়ে সুন্দর পরিবেশে রাখা উচিত যা বললেন ডিপজল মাধবপুরে গাছ ফেলে ডাকাতির চেষ্টা গুলি ছুড়ে ডাকাত আটক।

ভৈরবের আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগে

ভৈরবে যুবলীগ নেতা অলিউল ইসলাম অলির বিরুদ্ধে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন পাদুকা শিল্প বহুমুখী উন্নয়ন সমিতির নেতৃবৃন্দ । শনিবার(২২জানুয়ারি) বিকালে কালিকাপ্রসাদ মোনতাজ মিয়ার বাড়ীর মাঠে এ সংবাদ সম্মেলনে সমিতির সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দিন ও সহ-সভাপতি আজিম উদ্দিন বলেন, পাদুকা শিল্পের শ্রমিক ও ব্যবসায়ীদের স্বার্থে ১৯৮৫ সালে ১.৬৮৭৫ একর জমি ক্রয়করা হয় । কিন্ত বিগত ২০১৬ সালে একটি চক্র আমাদের সমিতির সাথে মিল রেখে ক্ষুদ্র পাদুকা শিল্প উন্নয়ন ব্যবসায়ী সমবায় সমিতি নামে ভিত্তিহীন একটি সংগঠন করে । উক্ত সংগঠনের সভাপতি যুবলীগের আহবায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অলিউল ইসলাম অলি ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম এর নেতৃত্বে ক্ষমতার অপব্যবহার করে আমাদের খরিদকৃত জমি দখলের চেষ্টা ও তালবাহানা করছে । অবৈধভাবে আমাদের জমিতে আদালতের জারিকৃত ১৪৪ ও ১৪৫ ধারা নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক অবকাঠামো উন্নয়নের কাজ করছেন । শুধু তাই নয় তারা আমাদের সংগঠনের সকল সদস্যদেরকে নানাভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছেন । আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই । এ সময় তারা আরো বলেন আমাদের সংগঠনের ৩ হাজার সদস্যের এবং ক্ষুদ্র পাদুকা শিল্প বহুমুখী উন্নয়ন সমিতির স্বার্থে বিষয়টি আমলে নিয়ে মাননীয় প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন । এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি কুতুব উদ্দিন,সাংগঠনিক সম্পাদক মোঃ ফরিদ মিয়া,দপ্তর সম্পাদক মোঃ নজরুল ইসলাম,কার্যকরী সদস্য কামরুল ইসলাম,মোঃ জামান ও কবির মিয়া সহ অনেকে ।
এই বিষয়ে বিস্তারিত জানতে যুবলীগ নেতা অলি ও নজরুলের নাম্বারে বার বার যোগাযোগ করার চেষ্টা করেও সংযোগ পাওয়া যায় নি,নজরুলের বড় ভাই মোঃ রতন মিয়ার কাছে ফোন দিলে তিনি জানান অলি ও নজরুল গং তারা ভূমি সন্ত্রাসী ও চাদাবাজ তাদের নামে স্যুসাল মিডিয়া ও আদালতে একাদিক অভিযোগ রয়েছে।এই ভূমি দখল করার জন্যে নজরুল আওয়ামী লীগের অনেক নেতা কে নামে বেনামে সদস্য বানিয়ে কয়েক বছর যাবত চক্রান্ত ও আমাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে করে যাচ্ছে।তাই মাননীয় প্রধান মন্ন্রীর কাছে এর সঠিক বিচার চাই।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved