সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন

বেলাবতে দীর্ঘ ১২ বছর পর যুবদলের আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি

নরসিংদীর বেলাব উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।আক্তারুজ্জামান আক্তারকে আহবায়ক,জাহাঙ্গীর আলমকে সিনিয়র যুগ্ম আহবায়ক এবং বিপ্লব হোসেনকে সদস্য সচিব করে ০৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।
গতকাল (২২ জানুয়ারী) শনিবার রাতে জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক( যুগ্ম সাধারন সম্পাদক) কামরুজ্জামান দুলালের  স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। উক্ত তিনজনের যৌথ স্বাক্ষরে উপজেলা পূর্নাঙ্গ কমিটি গঠনের আহবান জানানো হয়।বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় যে,বেলাব উপজেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক মোঃ মাসুদ রানাকে নরসিংদী জেলা যুবদলের সহ-সভাপতি হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে। যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নিরব এবং সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু অনুমোদন দেয়।
বেলাব উপজেলা যুবদলের আহবায়ক মোঃ আক্তারুজ্জামান আক্তার বলেন, বেলাবতে দীর্ঘ ১২ বছর পর যুবদলের কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। তাই ঝিমিয়ে পরা যুবদলকে উজ্জীবিত করতে  কাজ করবো। প্রতিটি ইউনিয়ন থেকে যুবদলের কর্মীদের নিয়ে একটি সুন্দর ও পূর্নাঙ্গ কমিটি উপহার দিব।
সিনিয়র যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর আলম বলেন,তৃনমুলের সমন্নয়ে সকল বেধাবেধ ভূলে সবাইকে একই প্লাটফর্মে নিয়ে আসতে কাজ করবো। জিয়াউর রহমানের নিজ হাতে গড়া যুবদলকে আবার  প্রাণসঞ্চার করতে চাই। তাই সকলের সহযোগিতা কামনা করি।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved