সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৫ যুবককে আটক করেছে র‍্যাব-১২

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ যুবককে আটক করেছে র‍্যাব-১২। শহরের স্টেশন রোডে জান-ই-সাবা হাউজিং কমপ্লেক্সের সামনে থেকে রোববার রাত সাড়ে ১০টার দিকে তাদের আটক করা হয়।

আটকের সময় তাদের কাছ থেকে ৪টি ছুরি ও একটি রশিও উদ্ধার করা হয়। পরবর্তীতে তাদের গ্রেফতার দেখিয়ে বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়।

আটকৃতরা হলো, শহরের কাটনারপাড়া এলাকার বাবু, উত্তর চেলোপাড়া বটতলা এলাকার নছিব রহমান, উপশহরে কসাইপাড়া এলাকার আশিদুল, ফুলবাড়ি মধ্যপাড়া এলাকার আরিফ এবং বাদুরতলা এলাকার সজীব প্রামাণিক।

সোমবারে র‍্যাব- ১২ বগুড়া থেকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া র‍্যাব-১২ ক্যাম্পের একটি আভিযানিক দল জান-ই সাবা হাউজিং কমপ্লেক্সের সানমুন নার্সিং হোম অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের বিপরীতে তিন মাথা থেকে সাতমাথা গামী সড়কের পাশে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় ওই পাঁচজনকে আটক করে।

র‍্যাব-১২ কোম্পানি কমান্ডার সোহরাব হোসেন বলেন, ‘আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আটকৃতদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।’


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved