সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
অভয়নগরে স্কুলে নিয়োগ বাণিজ্য সভাপতি ও প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে মানববন্ধন পুঠিয়ার বানেশ্বরে স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও সভাপতির মারামারিতে সভাপতি আহত জয়পুরহাটে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু সরিষাবাড়ীতে ব্যাপক হারে চোখ ওঠা রোগী  বেড়ে চলছে  বিদেশি মদসহ সিএনজি ড্রাইভার আটক টেকনাফে ১২টি নবনির্মিত ক্লিনিকের উদ্বোধন করেন স্বাস্থ্য মন্ত্রী  সরিষাবাড়ীতে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত হত্যার উদ্দেশ্যে হামলায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  কালাম সরদার তিনজনকেই ফ্ল্যাট দিয়ে সুন্দর পরিবেশে রাখা উচিত যা বললেন ডিপজল মাধবপুরে গাছ ফেলে ডাকাতির চেষ্টা গুলি ছুড়ে ডাকাত আটক।

দুর্গাপুরে মহিলা কাউন্সিলরের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজি অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নেত্রকোনার দুর্গাপুরে সংরক্ষিত মহিলা কাউন্সিলর মানসুরা বেগমের বিরুদ্ধে মিথ্যা  চাঁদাবাজির অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন। সোমবার  দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে  এ সংবাদ সম্মেলন করা হয়।
 এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, ১,২,ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মানসুরা বেগম। এ সময় আরও উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র মশিউজ্জামান বাদল,যুবলীগ নেতা বাবুল মিয়া ও মহিলা কাউন্সিলরের স্বামী মোঃ নয়ন মিয়া।
লিখিত পাঠে মহিলা কাউন্সিলর মানসুরা বেগম বলেন, আমি এই মর্মে লিখিত অভিযোগ করছি যে, ২৮১/৬৮-৬৯নং ভিপি মোকদ্দমা ভুক্ত সম্পত্তি আমার নানা মৃত বছির মৃধা লিজ গ্রহনের পর ৭-৮ আট বছর ভোগ করেছেন। তিনি মারা যাওয়ার পর উনার বাড়ির বার্ষিক বেতনভুক্ত কর্মচারী একই গ্রামের মৃত আমছর আলীর পুত্র আহাম্মদ আলী ওই সম্পত্তির মিথ্যা ওয়ারিশান দাবী করে বশির মীধার আর কোনো সন্তানাদি বা ওয়ারিশান নাই এমন তথ্য গোপন করে ভূমি অফিস থেকে নিজ নামে লিজ গ্রহন করে নেন। পরবর্তীতে ওই জমি ভোগ দখলের পর আহমদ আলী গোপনে স্থানীয় ভূমি দস্যু মানিক মিয়া(৪৭) ও নাহার জুয়েলার্স এর সত্বাধীকারী মোঃ দুলাল পোদ্দার(৫৫) এর কাছে কৌশলে বিক্রি বা হস্তান্তর করার পায়তারা করিতেছে। ওরা প্লাট আকারে বিভিন্ন জনের কাছে প্রতি শতাংশ ১লক্ষ টাকা হারে বিক্রি করে দেন। এমন ওই জায়গায় মাটি ভরাট করতে থাকলে বিষয়টি স্থানীয় কাউন্সিলর ও জমির উত্তরাধীকার সূত্রে ওয়ারীশন প্রাপ্ত মানসুরা বেগম মাটি ভরাট করতে দেখলে তৎক্ষনাত উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মহোদয়কে মৌখিকভাবে অবহিত করা হয়।পরে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা দেখে মাটি ভরাট কার্যক্রম বন্ধ রাখতে নির্দেশ প্রদান করেন। ওই বিরোধের জের ধরেই ভূমিদস্যু মানিক মিয়া ও দুলাল পোদ্দার লিজ গ্রহিতা আহম্মদ আলীকে লেলিয়ে দিয়ে জেলার অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব বরাবরে  একটি মিথ্যা চাঁদাবাজির অভিযোগ দাখিল করে। আমি একজন জনপ্রতিনিধি হিসেবে সামজিক ভাবে হেয় প্রতিপন্ন করার অপপ্রচার চালিয়ে আসছে ওই মহলটি আমি এর তীব্র নিন্দা জানাই।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved